শিক্ষা

শিক্ষার্থীদের ভালো রাখার জন্য মাদক প্রতিরোধ গড়ে তুলতে হবে সেন্টু চেয়ারম্যান!

শিক্ষার্থীদের ভালো রাখার জন্য মাদক প্রতিরোধ গড়ে তুলতে হবে সেন্টু চেয়ারম্যান!

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নে অবস্থিত দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজের ফলাফল প্রকাশ অনুষ্ঠানে কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু উপস্থিত হয়ে বলেন, এই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অনেক ভালো ফলাফল করেছে শুনে খুশি হলাম। অভিভাবকদের উদ্দেশ্যে আমি বলতে চাই আপনাদের ছেলে মেয়েরা ভালো পড়াশোনা করছে ঠিক আছে। আপনাদের ছেলে মেয়েকে ভালো রাখার জন্য একটা বিষয় খেয়াল রাখবেন আপনার আশেপাশে যদি কেউ মাদক বিরোধী কর্মকান্ডে লিপ্ত থাকে তাহলে আমাকে জানাবেন অথবা ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে জানিয়ে দিবেন। শিক্ষার্থীদের ভালো রাখার জন্য মাদক প্রতিরোধ গড়ে তুলতে হবে।

বুধবার (২৮ ডিসেম্বর) সকাল ১০ টায় দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে একটি ফলাফল প্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ-সব কথা বলেন। তাছাড়া স্বনামধন্য দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের ফলাফলে অভিভাবক, শিক্ষক ও পরিচালনা কমিটিসহ সকলেই সন্তুষ্ট প্রকাশ করছেন।

এসময় সেন্টু চেয়ারম্যান আরও বলেন, শুধু মাদক নয় আরেকটি মনে রাখতে হবে সেটা হচ্ছে অনেকে মেয়েদের অল্প বয়সে বিয়ে দেওয়ার চেষ্টা করেন আমি বলি এটা করবেন না মেয়ের পড়াশোনা করান এবং তাদের সামাজিকভাবে তৈরি করে দেন। আপনারাও বাল্য বিয়ে দিবেন না কোথাও যদি বাল্য বিয়ে হয় তা প্রতিরোধ করবেন।

প্রতিষ্ঠান পরিচালনা কমিটি তাদের বক্তব্যে জানান, দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজ বিগত ১৭ বছর আগে যে স্বপ্ন নিয়ে শুরু করেছিলো তারি ধারাবাহিকতায় এ বছর এস এস সি পরিক্ষার্থীরা শতভাগ উর্ত্তীণ সহ ৭০% এ প্লাস পেয়েছে।এই ফলাফল ধারাবাহিকভাবে বজায় রাখার জন্য এ বছরের মতো শিক্ষার্থীদের অভিভাবকদের সহযোগিতা কামনা করে।আগামী দিনে আরো ভালো ফলাফল করার জন্য সকল ধরনের প্রস্তুতি এই শিক্ষা প্রতিষ্ঠান নিবে।

উক্ত অনুষ্ঠানে দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজের সভাপতি মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক সানাউল্লাহ সানী, কার্যকরি সদস্য মো. মোতাহের হোসেন, মো. মোজাম্মেল হোসেন ও সকল শিক্ষক মন্ডলিসহ বিভিন্ন শ্রেনী শাখার শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ।

Back to top button