সারাদেশ

চলতি বছরে দশ হাজার লোককে সর্বজনীন পেনশনে অন্তর্ভুক্ত করবো: ইঞ্জি. মাসুম

‘বাংলাদেশের মধ্যে একটি শিল্প শহর পিরোজপুর’ বলে মন্তব্য করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

তিনি বলেন, এখানে ৭টি মেঘা পাওয়ার প্লান প্রকল্প রয়েছে। তিনটা ইকোনমিক জোন বর্তমানে রয়েছে এবং আরও দুইটা হবে। ১৭টা মাল্টি ন্যাশনাল ইন্ডাস্ট্রি রয়েছে। আমরা সিদ্ধান্ত নিয়েছি, এ বছরের মধ্যে মিনিমাম ১০ হাজার লোককে সর্বজনীন পেনশনে অন্তর্ভুক্ত করবো। আমরা কথা নয় কাজে প্রমাণ করবো।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে পিরোজপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে সর্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিস্ট্রেশন কার্যক্রম অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাসুম আরও বলেন, এই পিরোজপুর ইউনিয়ন জেলা ও থানায় তিনবার প্রথম স্থান হয়েছে। আমার মেম্বাররা একটিভ। আমার ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা বর্ষিয়ান। এ একটা ইউনিয়ন নারায়ণগঞ্জের মধ্যে রাজনৈতিক ভাবে ও অরাজনৈতিক ভাবে কাজ করি।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মাহফুজের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের স্থানীয় সরকার উপ পরিচালক (উপ সচিব) মৌরিন করিম।

আরও উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সোহেল রানা, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা, সদস্য সচিব ড. আতিকুল্লাহ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, আবু সাঈদ, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, আওয়ামী লীগ নেতা মাসুম বিল্লাহসহ ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ এবং আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

 

Leave a Reply

Back to top button