সারাদেশ

নৌকার মনোনয়ন দৌড়ে এগিয়ে কায়সার হাসনাত

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আগামীকাল শনিবার (২৫ নভেম্বর) চূড়ান্ত হবে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের নৌকার প্রার্থী। এদিকে সবচেয়ে বেশি আলোচনায় আছে সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত। সব মিলিয়ে মনোনয়ন দৌড়ে সবচেয়ে ভালো অবস্থানে রয়েছেন আওয়ামী লীগের পোড়খাওয়া এই নেতা।

সূত্র জানায়, গোয়েন্দা রিপোর্টেও অন্যান্য প্রার্থীদের চেয়ে এগিয়ে রয়েছে কায়সার হাসনাত। তাই এবারও তার নৌকা পাওয়ার শতভাগ সম্ভাবনা রয়েছে বলেও জানা গেছে।

এলাকাবাসীরা জানান, জনগনের সুখে দুঃখে খোঁজ খবর নেয়া এবং পাশে দাড়ানো কায়সার হাসনাতের নেশা। এছাড়া দলীয় নেতাকর্মীদের সঙ্গে রয়েছে তার অন্য এক সম্পর্ক। দলের যেকোনো নেতাকর্মীরা তাকে খুব সহজেই কাছে পায়।

কায়সার হাসনাত বলেছেন, আমি আমার জীবনের অর্ধেক সময় ধরেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আছি। নেত্রী শেখ হাসিনা এবার আমাদের নৌকা দিবে সে অপেক্ষায় আছি। আমাদের একমাত্র আস্থা হলো নেত্রী। দুই দুইবার বঞ্চিত হয়েছি আমরা। এবার সে জায়গা থেকে নেত্রী আমাদের উত্তোলন করতে পারবে।

তিনি আরও বলেন, সোনারগাঁ আওয়ামী লীগ জাতীয় পার্টি দ্বারা ক্ষতিগ্রস্থ হয়েছে। এবার শতভাগ আশাবাদী আমরা নেত্রীর উপরে। কারণ উনি আমাদের এবার নৌকা দিবেন। কাকে দিবে সেটা নির্বাচন করবে আমাদের নেত্রী। নেত্রী যে সিদ্বান্ত দিবে সেটা আমরা মেনে নিবো।

আব্দুল্লাহ আল কায়সার হাসনাত আওয়ামী লীগ থেকে ২০০৮ সালে নির্বাচন করে এ আসনে একবার এমপি হয়েছিলেন। এরপর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিংহ প্রতীক নিয়ে নির্বাচন করেছিলেন।

Back to top button