সারাদেশ

‘সিদ্বান্ত আমরাই নিবো, কারো দয়ায় ভোট দিবো না’

উপজেলা পরিষদ নির্বাচন প্রসঙ্গে সোনারগাঁ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেছেন, ‘আমাদের সিদ্বান্ত আমরাই নিবো, কাকে আমরা ভোট দিবো। কে ইউনিয়নে কাজ করেছে, কে ইউনিয়নে বিশৃঙ্খলা করেছে সেটাও দেখবো। এ ইউনিয়ন আমাদের, এ ইউনিয়নের ভোটও আমাদের। আমরা কারো দয়ায় ভোট দিবো না। যে ইউনিয়নে বিশৃঙ্খলা করবে না ভবিষৎতে আমরা ওই প্রার্থীকে স্বেচ্ছায় ভোট দিয়ে আসবো। আমাদের পিরোজপুরের কাছে ভোট চাইতে আসতে হবে না। সারাদিন গ্রামে গঞ্জে ঘুরলেও ভোট পাইবেন না। পিরোজপুরের মানুষ জানে কিভাবে নেতৃত্ব দিতে হয়।’ 

সর্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিস্ট্রেশন কার্যক্রম ও নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের আগমন উপলক্ষে ২১ এপ্রিল পিরোজপুর ইউনিয়ন পরিষদের সভাকক্ষে আয়োজিত প্রস্তুতিসভায় তিনি ওইসব কথা বলেন। 

এসময় সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠন, পিরোজপুর ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দ, পিরোজপুর ইউনিয়নের সকল বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগণ, পিরোজপুর ইউনিয়নের সকল মসজিদ ও মাদ্রাসার ইমামগণ এবং সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলৈন। 

Leave a Reply

Back to top button