সারাদেশ

প্রতীক বরাদ্দ পেয়ে মুকুল বললেন, সুষ্ঠুভাবে নির্বাচন হলে বিজয় নিশ্চিত

বন্দর উপজেলার সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিএনপির বহিস্কৃত নেতা আতাউর রহমান মুকুল বলেছেন, আমি ও আমার কর্মী-সমর্থকরা চিংড়ি প্রতীকে খুশি। নির্বাচন কমিশনার যেভাবে নির্বাচনী প্রচারণার নির্দেশনা দিয়েছেন, শতভাগ সেভাবেই প্রচার-প্রচারণা করবো। সঠিকভাবে নির্বাচন যাতে হয় এটা জনগণের দাবি। জনগণ ভোট দিতে ভুলে গেছে। এ উপজেলা নির্বাচনে আমি অংশগ্রহণ করেছি। আমার বিশ্বাস জনগণ আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। নির্বাচন নিয়ে আমার উপর কোন চাপ নেই। সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হলে ইনশাল্লাহ বিজয় নিশ্চিত।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে ‘চিংড়ি মাছ’ প্রতীক বরাদ্দ পেয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি ওইসব কথা বলেন। 

এর আগে জেলা নির্বাচন অফিসারের সম্মেলন কক্ষে বন্দর উপজেলা প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। দুইবারের উপজেলা চেয়ারম্যান ও মহানগর বিএনপির সাবেক সহসভাপতি আতাউর রহমান মুকুল গতবার নির্বাচনে অংশ না নিলেও এবার তিনি প্রার্থী হয়েছেন।

প্রতীক বরাদ্দ পাওয়ার পর বন্দর উপজেলার নবীগঞ্জে বাবা-মায়ের কবর ও কদম রসুল দরগা জিয়ারত করেন আতাউর রহমান মুকুল। এরপর তিনি বেশ কয়েকটি নির্বাচনী এলাকায় প্রতীক নিয়ে গণসংযোগ করেন এ চেয়ারম্যান প্রার্থী।

Leave a Reply

Back to top button