সারাদেশ

‘পিরোজপুরে রেলস্টেশন হবে’

‘পিরোজপুর ইউনিয়ন উপশহর হবে’ উল্লেখ করে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেছেন, রাজউকের একটা প্রকল্প রয়েছে পিরোজপুর উপশহর হবে। এখানে একটি রেলস্টেশন হবে। ৬৫ হাজার কোটি টাকা প্রস্তাবিত গ্রেড ডুয়েল পর্যায়ের লাইন হবে। এটা কমলাপুর থেকে সরাসরি নারায়ণগঞ্জ হয়ে পিরোজপুরে একটা রেলস্টেশন হবে। 

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে পিরোজপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে সর্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিস্ট্রেশন কার্যক্রম অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মাহফুজের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের স্থানীয় সরকার উপ পরিচালক (উপ সচিব) মৌরিন করিম।

আরও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সৈয়দা সালেহা নূর, সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সোহেল রানা, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা, সদস্য সচিব ড. আতিকুল্লাহ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, আবু সাঈদ, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, আওয়ামী লীগ নেতা মাসুম বিল্লাহসহ ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ এবং আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Back to top button