সারাদেশ

তারেকের বিচার চাইলেন তৈমূর

আল্লাহর কাছে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিচার চেয়েছেন তৃণমূল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতাও কামনা করেছেন।

শুক্রবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রস্তুতি সভা শেষে মোনাজাতে এ প্রার্থনা করেন তিনি। রূপগঞ্জের রূপসী এলাকার নিজ বাড়িতে এ প্রস্তুতি সভার আয়োজন করা হয়। যিনি একসময় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক ছিলেন।

তৈমূর বলেন, আল্লাহ দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি দিন এবং আমি তার রোগমুক্তি কামনা করি। আল্লাহ তিনি যদি দলের দায়িত্বে থাকতেন কিছু কুচক্রী মহলের কু পরামর্শে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আমাকে এত অন্যায়ভাবে অপমান অপদস্থ করে দল থেকে বিতাড়িত করতে পারতেন না।

সাবেক যুবদল নেতা আলাউদ্দিনের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন- অ্যাডভোকেট আব্দুল হামিদ ভাষানী ভূঁইয়া, অ্যাডভোকেট আলী হোসাইন, ইসমাঈল মোল্লা, জামাল হোসেন, সাজিদ খানসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

উল্লেখ্য, দলীয় সিদ্ধান্ত না মেনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে অংশ নেওয়া অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে বহিষ্কার করে বিএনপি।

Back to top button