শিক্ষা

সোনারগাঁয়ে আইকন ইন্টারন্যাশনাল স্কুলে বৃত্তি সনদ বিতরন অনুষ্ঠিত

সোনারগাঁয়ে আইকন ইন্টারন্যাশনাল স্কুলে বৃত্তি সনদ বিতরন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলায় অবস্থিত আইকন ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার্থীদের মাঝে বৃত্তি সনদ বিতরন করা হয়।

বুধবার (১১ ই অক্টোবর) শেখ দিদারুল ইসলাম রাজিবের স্বরনে ২০২৩ শিক্ষা বর্ষের মেধাবী শিক্ষার্থীদের মাঝে এ বৃত্তি সনদ বিতরণ করা হয়।এসময় অতিথিদের ফুল দিয়ে বরণ করা হয়। ৬০ জন শিক্ষার্থীদের মধ্যে ৩৬ জন শিক্ষার্থী বৃত্তি লাভ করেন সকল বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সনদ প্রদান করা হয়।

বর্ণাঢ্য আয়োজনে উক্ত অনুষ্ঠানে মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আলহাজ্ব আবদুল্লাহ আল কায়সার হাসনাত। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোস্তফা কামাল নিলু, সোনারগাঁও উপজেলা যুবলীগের সিন: সহসভাপতি মাসুম চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক নুরে আলম সিদ্ধিক,সোনারগাঁও উপজেলা ছাত্রলীগ সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর, মোগড়াপারা ইউনিয়ন ছাত্রলীগ নেতা,মোঃ জুনায়েদ মোল্লা ও রাফিন প্রধান সহ অন্যান্যরা।

Back to top button