সারাদেশ

স্মার্ট সোনারগাঁ গড়তে সাংবাদিকদের সহযোগিতা চান এমপি কায়সার

স্মার্ট সোনারগাঁ গড়তে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।সোনারগাঁ প্রেস ক্লাবে সোমবার সকালে দৈনিক দেশ রূপান্তর পত্রিকার পঞ্চম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ সহযোগিতা কামনা করেন।

এর আগে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠান শুরু হয় এবং সভা শেষে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর আনুষ্ঠানিকতা পালন করা হয়।

দেশ রূপান্তরের সোনারগাঁ প্রতিনিধি রবিউল হুসাইনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখে, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজ, সুবর্ণগ্রাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কবি শাহেদ কায়েস, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও সোনারগাঁ পৌরসভার মেয়র প্রার্থী ছগীর আহম্মেদ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, প্রেস ক্লাবের সাবেক আহ্বায়ক মাসুদ শায়ান, প্রেস ক্লাবের অর্থ সম্পাদক মিজানুর রহমান, সনমান্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, সোনারগাঁ উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনূর ইসলাম রুমা, উদিচী শিল্পগোষ্ঠী সোনারগাঁ শাখার সভাপতি শংকর প্রকাশ, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সাগরসহ প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে আব্দুল্লাহ আল কায়সার হাসনাত বলেন, দৈনিক দেশ রূপান্তর পত্রিকাটি মিডিয়া জগতে বেশ আলোচিত একটি নাম। এ পত্রিকার মালিক সোনারগাঁয়ের এটা আমাদের জন্য গর্বের বিষয়। সোনারগাঁয়ের সব সাংবাদিকদের নিয়ে আমি সুন্দর সোনারগাঁ বির্নিমাণ করতে চাই।

তিনি আরো বলেন, স্মার্ট সোনারগাঁও গড়ার লক্ষ্যে ইতিমধ্যে আমি কাজ শুরু করেছি।ঐতিহাসিক সোনারগাঁয়ের মেনিখালি নদীর তীর ঘেঁষে একটি রাস্তা ও ওয়াকওয়ে নির্মাণের কাজে হাত দিয়েছি। আশা করি অচিরেই এটি বাস্তবায়ন হবে। এলাকার উন্নয়নে আমার সব কাজে সোনারগাঁওয়ের সাংবাদিকদের সহযোগিতা চাই।

Back to top button