রাজনীতি

মাথা ঠান্ডা রেখে দলের প্রতীক নৌকার জন্য কাজ করতে প্রার্থীকে অনুরোধ জানালেন ইঞ্জিঃ মাসুম

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) সোনারগাঁওয়ে মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, নির্বাচন অনেকে বানচাল করার চেষ্টা করবে। সোহাগকে বলবো ধৈয্য শক্তি নিয়ে সহনশীল ভাবে নির্বাচনে অংশগ্রহণ করতে হবে। অনেক সময় প্রার্থীর কারণে ভোটের সমস্যা হয়ে যায়। প্রার্থী থাকতে হবে দলের জন্য নিবেদিত। মাথা ঠান্ডা রেখে দলের প্রতীক নৌকার জন্য কাজ করতে প্রার্থীকে অনুরোধ জানালাম। আশা করছি নৌকার বিজয় সুনিশ্চিত।

বুধবার(৮ জুন) দুপুরে মোগড়াপাড়া ইউনিয়নের ৬নং ওর্য়াডের কালিগঞ্জে নৌকার ক্যাম্পে আগুন দেওয়ায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এ অনুরোধ জানান।

তিনি বলেন, নৌকায় আগুন লাগানো সুস্থ মস্তিষ্ক মানুষের পক্ষে ঘটানো সম্ভব নয়। নৌকার বিরোধী যারা রয়েছে তারা এ ঘটনাটি ঘটিয়েছে। দল থেকে আহবায়ক কমিটির পক্ষে বিবৃতি দেওয়া হয়েছে। আশা করছি প্রশাসন এটার সুষ্ঠু ব্যবস্থা নিবে।

মাসুম বলেন, ১১ তারিখ আমরা আহবায়ক কমিটির পক্ষ থেকে ইউনিয়ন নির্বাচন কেন্দ্রীক সভা ডেকেছি। সেই মিটিং এ আমাদের এজেন্ডা থাকবে মূখ্য বিষয়। দলের সকল চেয়ারম্যানকে আমরা আমন্ত্রন করেছি। প্রয়োজনে জেলা আওয়ামীলীগকে আমরা আমন্ত্রন করবো মিটিং এ থাকার জন্যে। এ মিটিংয়ের পর অনেক কিছু পরিষ্কার হয়ে যাবে।

আগামী ১৫ তারিখের আগে নৌকা পুড়ানোর ঘটনার মতো যেনো আর কোনো ঘটনা না ঘটে সেজন্য প্রশাসনকে অনুরোধ জানিয়েছেন তিনি।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাড. আবু হাসনাত শহীদ বাদল, সোনারগাঁ থানা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Back to top button