রাজনীতি

নৌকা পুড়ানোর ঘটনায় ইঞ্জিনিয়ার মাসুমের ক্ষোভ

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জে সোনারগাঁয়ের মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬নং ওয়ার্ড কালিগঞ্জ গ্রামে রাতের আধারে নৌকার ক্যাস্পে আগুন দিয়ে নৌকা পুড়িয়ে দেয়ার ঘটনায় ক্ষোভ ও নিন্দা জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। একই সাথে দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে শাস্তির দাবী করেন তিনি।

এক বিবৃতিতে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, স্বাধীনতা ও শান্তির প্রতিক নৌকা। জাতির জনক বঙ্গবন্ধু পাকিস্থানের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করছিলেন শান্তির প্রতিক নৌকা নিয়ে। বর্তমান প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা নৌকা প্রতিক নিয়ে বিজয়ী হয়ে ঝুড়ি তলা নামক দেশকে মধ্যম আয়ের দেশে পরিনত করেছেন। সেই নৌকা প্রতিককে দুর্বৃত্ততা রাতের আধারে কাপুরুষের মতো পুড়িয়ে দেয়। সেই সব কাপুরুষরা গোপনে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে উন্নয়ন বাঁধাগ্রস্থ করতে চায়। আমি বলে দিতে চাই নৌকা পুড়িয়ে ভয়ভীতি দেখিয়ে এ দেশের উন্নয়ন বাঁধাগ্রস্ত করতে পারবে না। আমরা রাজপথে ছিলাম রাজপথে থেকে সেই সব ষড়যন্ত্রকারীদের প্রতিহত করবো।
যারা রাতের আধারে নৌকায় আগুন দিয়েছে সেই সব কাপুরুষদের ধিক্কার ও ঘটনার সাথে যারাই জড়িত তাদেরকে দ্রত আইনের আওতায় এনে কঠিন শাস্তি দাবি করেন আওয়ামীলীগের এই নেতা।

উল্লেখ্য, আগামী ১৫ জুন ৮ম ধাপে অনুষ্ঠিত হবে মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচন। এ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্ব›দ্বীতা করবেন সাবেক জেলা ছাত্রনেতা হাজী শাহ মোঃ সোহাগ রনি।

 

Back to top button