সারাদেশ

নারায়ণগঞ্জে টিসিবির গুদাম পরিদর্শন করলেন বানিজ্য মন্ত্রী টিপু মুনশি

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ জেলার টিসিবির পণ্য মজুদ রাখার গুদাম পরিদর্শন করেছেন বাংলাদেশ সরকারের বানিজ্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি।

মঙ্গলবার (৭জুন) দুপুরের দিকে নারায়ণগঞ্জ ফতুল্লা আলীগঞ্জে অবস্থিত ঢাকা বিভাগের আওতাধীন টিসিবির পণ্য মজুদ রাখার গুদাম পরিদর্শন করেন বানিজ্য মন্ত্রী টিপু মুনশি।

গুদাম পরিদর্শন শেষে বাংলাদেশ সরকারের বানিজ্য মন্ত্রী টিপু মুনশি বলেন, এখানে আমাদের দুইটা জায়গা আছে তো সেগুলো দেখে গেলাম, এগেুলো কিভাবে আরও ভালো ব্যবহার করা যায় তার জন্য পরিকল্পনা করছি । তাছাড়া বানিজ্য মন্ত্রণালয়ের একটি জায়গায় আছে সেটাও দেখে গেলাম দেখি জায়গাটা কোনো কাজে লাগানো যায় কিনা।

ঢাকা বিভাগের টিসিবির ঊর্ধ্বতন কার্যনির্বাহী ও তথ্য প্রদানকারী কর্মকর্তা (অফিস প্রধান) মো. হুমায়ুন কবির জানান, নারায়ণগঞ্জ জেলার জন্য আরও কিছু গুদাম প্রয়োজন মূলত তার জন্যই মন্ত্রী মহোদয়ের আগমন। আমরা যদি গুদামে পণ্য মজুদ রাখা ব্যবস্থাটা বাড়াতে পারি তাহলে আমাদের ভাড়া গুদাম গুলো নিতে হলো না । বানিজ্য মন্ত্রণালয়ের একটি জায়গা রয়েছে বানিজ্য মন্ত্রণালয় যদি মনে করেন নারায়ণগঞ্জে আরও গুদাম প্রয়োজন তাহলে হইতো টিসিবিকে জায়গায় টা দিয়ে দিতে পারেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, টিসিবির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মো. আরিফুল হাসান, নারায়ণগঞ্জ জেলার সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার এ সার্কেল মো. নাজমুল হাসান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিফাত ফেরদৌস, ফতুল্লা মডেল থানার অপারেশন অফিসার কাজী মাসুদ সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

 

Back to top button