অপরাধ

বিএনপি নেতা এড. বারি ভূইয়া’র উপরে সন্ত্রাসী হামলা

বিএনপি নেতা এড. বারি ভূইয়া'র উপরে সন্ত্রাসী হামলা

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ ফতুল্লা থানা বিএনপির সাধারণ সম্পাদক ও না’গঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. আব্দুল বারি ভূইয়া’র উপরে সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। এবিষয়ে ফতুল্লা মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

শুক্রবার (৩০ জুন) সকাল ভোরে ফজরের নামাজের পর পর ফতুল্লা তল্লা এলাকায় নিজ বারির সামনে এড. বারি ভূইয়া’র উপরে সন্ত্রাসী এ হামলা চালায়। সন্ত্রাসী হামলায় আহত হয়ে এড. বারি ভূইয়া নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে প্রার্থমিক চিকিৎসা নিয়ে ফাতুল্লা থানায় যান হামলাকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করতে।

এবিষয়ে ফতুল্লা থানার ওসি নুরে আযম তাৎক্ষণিক ভাবে ফতুল্লা থানার এস আই গিয়াসউদ্দিন’কে ঘটনা স্থলে পাঠিয়ে আসামীদের মধ্য থেকে আবু তাহের নামের একজন’কে গ্রেফতার করেন।

হামলা হুবহু কপি পাঠকের উদ্দেশ্যে তুলে ধরা হলো,বিনীত নিবেদন এই যে, আমি নিম্ন স্বাক্ষরকারী এডভোকেট আব্দুল বারী ভূইয়া, সাবেক সভাপতি নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি, পিতা মৃত- সৈয়দ আলী ভুইয়া, সাং-৩৫, দক্ষিন কায়েমপুর, থানা- ফতুল্লা, জেলা- নারায়ণগঞ্জ এই ম্মে আপনার থানায় এজাহার দায়ের করিতেছি যে, আমার এলাকার রাজউক এর সাবেক কর্মচারী অঢেল অবৈধ সম্পদের মালিক আসামী ১। নজরুল ইসলাম সরদার (৫৯), পিতা মৃত- ওসমান গনি, ২। আসামী নজরুল ইসলামের মেয়ের জামাই সজিব ওরফে জুয়েল (৩৫), নীট কর্নসান এর কর্মচারী, ৩। আসামী নজরুল ইসলামের ভায়রার ছেলে সাকিব(১৭), পিতা- মৃত সবুজ, ৪। রবিন (২২), পিতা- শাহ আলম ড্রাইভার ৫। নাঈম (২২) পিতা- নজরুল ইসলাম সরকার, ৬। নজরুল ইসলামের ভায়রার ছেলে সানজিদ(১৮), পিতা- শাহ আলম ড্রাইভার, সর্ব সাং- দক্ষিন কায়েমপুর, সাং- তনল্লা, থানা- ফতুল্লা, জেলা- নারায়ণগঞ্জসহ অজ্ঞাতনামা আরও ২/৩ জন অদ্য ৩০/০৬/২০২৩ ইং সকাল অনুমান ৫.২০ ঘটিকায় আসামী নজরুল ইসলাম সরকার ও আসামী আবু তাহেরের পূর্ব পরিকল্পনা মােতাবেক বায়তুল আকসা মসজিদে ফজরের নামাজে শেষে আমার বাড়ীর সামনে পায়চারী করা অবস্থায় ২৯ সিরিয়ালের সাদা রংয়ের প্রাইভটকার যোগে আসিয়া আসামী সজিব (হ জুয়েল আমার পথরোধ করে আসামী নজরুল ইসলাম সরকারের মেয়ে ডালিয়া (২৬) গাড়ীতে থাকিয়া আমাকে দেখাইয়া দেয়। আসামী সজিব ওরফে জুয়েল হত্যার আমার গলা চাপিয়া ধরিয়া হত্যার উদ্দেশ্যে সারা শরীরে কিল ঘুষি মারিয়া আহত করে। আসামী নাঈম আমার চক্ষু নষ্ট করার উদ্দেশ্যে আমার ডান চোখে ঘুষি মারিয়া গুরুতর রক্তাক্ত জখম করে। আসামী রবিন ও সাকিব আমাকে হত্যার উদ্দেশ্য এলােপাথারী ভাবে ডান চোখসহ কপালে, ঠোটে, থুতনীতে, আসামী সানজিদ আমাকে হত্যার উদ্দেশ্যে কিডনি বরাবর ঘুষাইয়া মারাত্মক রক্তাক্ত জখম করে। আসামী সজিব আমার পকেটে থাকা ৫৫,০০০/- (পঞ্চান্ন হাজার) টাকা ছিনাইয়া নিয়া যায় এবং এই বলে হুমকি দে যে নজরুলের অপকর্মের বিরােধিতা করা যাইবেনা। আসামী সজিব ওরফে জুয়েল আমাকে পুলি করে হত্যা করার হুমকি দেয় এবং এলাকায় বসবাস করিতে হইলে ১০,০০,০০০/- (দশ লক্ষ) টাকা চাঁদা দিতে হইবে। এলাকাবাসী আগাইয়া আসিলে আসামী সজিব (হ জুয়েল আসামী নজরুল ইসলাম সরকারের সাথে মােবাইলে কথা বলতে বলতে নজরুল ইসলাম সরকারের বাড়ীতে আত্মগােপন করে এবং ঘটনার সময়ে ব্যবহারকত ২৯ উল্লেখ্য যে, জাল সাটিফিকেট ও অবৈধ সম্পদ অর্জনের কারনে ১/১১ সময়ে আসামী নজরুলের বিরুদ্ধে মামলা হয় এবং চাকুরীচ্যুত হয়। গত ১৮/০৬/২০২৩ইং তারিখে আসামী নজরুলের ভায়রা নাসিম (হ) নাসির (৫৩) পিতামৃত- শাহাদাৎ হোেসেন ৭ (সাত) বৎসরের কন্যা শিশুকে ধর্ষনের কারনে উপরােক্ত বিষয়ে আসামী নজরুল ইসলাম সরকার আমাকে সন্দেহ করিত বিধায় পূর্ব পরিকল্পিত ভাবে উক্ত ঘটনা ঘটায়া অথচ এই সম্পর্কে অমি জড়িত নই। জাল সার্টিফিকেট এবং অবধ সম্পদের তথ্য রাজউকের কর্মচারীর স্ত্রীকে আসামী নজরুল। মেয়ের জামাই সজিব ওরফে জুয়েল (৩৫), (নীট কনসান এর কর্মচারী), ৩ আসামী নজরুল ইসলামের আরেক জামাতা আবু তাহর (৪২), পিতামৃত- মকবুল সারেং ঘাড়ের পিছনে কিল ঘুষি মারিয়া মারাত্মক রক্তাক্ত জখম করে সিরিয়ালের সাদা রংয়ের গাড়িটি ঘটনাস্থল ত্যাগ করে ফতুল্লা থানার মামলা নং ৫৩(৬)২০২৩ নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ (১)- এ জেল হাজতে আছে পরকিয়া করিয়া বিয়ে করায় রাজউকের কর্মচারী মােতালিবের তথ্যের কারনে নজরুল চাকুরীচ্যুত হয়। অতএব জনাব দয়া করিয়া উপরোক্ত বিষয়ে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করিয়া বাধিত করিতে আজ্ঞা হয়।

Back to top button