সারাদেশ

নারায়ণগঞ্জবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা সায়েম আহমেদের

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জসহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ ও পালনকারী আওয়ামীলীগ নেতা বিশিষ্ট সমাজ সেবক গরীবের বন্ধু অত্যন্ত জনপ্রিয় সৎ, আদর্শবান ও পরপোকারী (নারায়ণগঞ্জ-৫ সদর) আলীরটেক ইউনিয়নের কৃতি সন্তান মোঃ সায়েম আহম্মেদ।

তিনি ঈদ শুভেচ্ছা বার্তায় বলেন, বিশ্ব মুসলিম সম্প্রদায়ের ত্যাগের মহিমায় মহান আল্লাহতা’আলার পক্ষ থেকে সবচেয়ে বড় উৎসব ঈদ উল আযহা। এই উৎসব মানুষের ত্যাগের স্বত্তার জাগরণ ঘটায়। তার আত্মাকে মিলনের বোধে উদ্দীপ্ত করে। ঈদ মুসলমানদের জীবনে আল্লাহ তা’আলার পক্ষ থেকে এক অমূল্য নিয়ামত। ঈদ উল আযহা ধনী-গরিব নির্বিশেষে সকল মানুষকে নিবিড় ভ্রাতৃত্ব বন্ধনে আবদ্ধ করে।

তিনি আরও বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন , জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে ও নিরাপদে থাকে। প্রধানমন্ত্রী বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সুখী, সমৃদ্ধ ,ক্ষুধা ও দারিদ্র মুক্ত ,উন্নত রাষ্ট্র বিনির্মানে দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তাই প্রধানমন্ত্রী ও তার পরিবারের জন্য আপনারা সবাই আন্তরিকভাবে দোয়া করবেন। তিনি যেন সুস্থ থেকে দেশের ও আপনাদের কল্যাণে কাজ করতে পারেন। আবার ও সবাইকে মাননীয় প্রধানমন্ত্রী ও তার পরিবারের পক্ষ থেকে পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।

Back to top button