সারাদেশ

‘নৌকার জন্য ঐক্যবদ্ধ থাকতে হবে’

আড়াইহাজার রুপগঞ্জ নারায়ণগঞ্জ থেকে কতলোক আসলো এটা নিয়ে আমাদের মাথাব্যথা নেই। আমাদের সোনারগাঁয়ে কাঁচপুরে অনুষ্ঠান ওদিন আমরা সোনারগাঁয়ের লোক দিয়ে পরিপূর্ন করবো। কেন্দ্রীয় নেতারা আসবে আমরা সম্মান দেখাবো। যেহেতু সোনারগাঁয়ে অনুষ্ঠান আমরা সেদিন সোনারগাঁয়ের ঐতিহ্য, সম্মাণ ও ইজ্জত আমাদের ধরে রাখতে হবে। আরেকজন এসে আমাদের ইজ্জত সম্মান দিয়ে যাবে না।

গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার মোগরাপাড়া এলাকার সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল-কায়সার এর নিজ বাড়িতে কাঁচপুরে শান্তি সমাবেশ সফল করার লক্ষে বর্ধিত ও প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্ত্যবে নারায়ণগঞ্জ ৩ আসনের সাবেক সাংসদ সদস্য  ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত এ কথা বলেন।

সামনের সংসদ নির্বাচনকে বানচাল করার জন্য বিভিন্নভাবে দেশী বিদেশী ষড়যন্ত্র নীল নকশা তৈরি করছে, সেই নীল নকশাকে প্রতিহত করার জন্য এ সমাবেশ বলে জানান কায়সার হাসনাত।

তিনি বলেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আমরা নৌকা চাই। আমরা রাজনীতি যেভাবেই করি সবাইতো আওয়ামী লীগই করি। আমি মনে করি, সোনারগাঁ আওয়ামী লীগ একটি পরিবার। এখানে আমাদের প্রতিযোগিতা থাকবে। অনেকেই সেই প্রতিযোগিতাকে রাজনীতিকভাবে ধ্বংশ করার জন্য আমাদেরকে ভুল ব্যাখা দিয়ে বিরোধ কোন্দল বলে বিভিন্নভাবে উপস্থাপন করে যাতে নৌকা না আসে। তারা আওয়ামী লীগ করে না। আমরা যদি নৌকা চাই আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। যেকোনো ভাবে আমাদের সোনারগাঁয়ে নৌকাটা আনতে হবে।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শামসুল ইসলাম ভুইঁয়া সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, সোনারগাঁ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী।

অন্যদের মধ্য বক্তব্য রাখেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আশফুজ্জামান, রফিকুল ইসলাম নান্নু, আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক হাজী শাহ মো. সোহাগ রনি, মোস্তাফিজুর রহমান মাসুম, আওয়ামীলীগ নেতা গাজী মুজিবর রহমান, এডভোকেট ফজলে রাব্বী, নাসরিন সুলতানা ঝরা, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য এডভোকেট নুর জাহান, কোহিনূর ইসলাম রুমা, স্বেচ্ছাসেবক লীগ নেতা নেকবর হোসেন নাহিদ, আরিফুল ইসলাম রবীন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ প্রমুখ।

Back to top button