সারাদেশ

স্বার্থ হাসিল করতে কিছু নেতা ব্যক্তি শোডাউন করতে চায় : সোহাগ রনি

সোনারগাঁ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাজী সোহাগ রনি বলেছেন, ব্যক্তিগত শোডাউন করে কিছু নেতারা স্বার্থ হাসিল করতে চায়। আমি মনে করি ব্যক্তি শোডাউন দেওয়া দরকার। শান্তি সমাবেশে সভাপতি ও সাধারণ সম্পাদকের ছবি থাকবে তারপর তার ব্যক্তির ছবি দিয়ে একটি করে শোডাউন করা দরকার। আমরা যদি আমাদের নেতৃত্বে একটি করে শোডাউন দিয়ে যাই তাহলে সমাবেশ সফল হবে এবং মাঠে নেতাকর্মীরা থাকবে।

বৃহস্পতিবার ( ৫ আগষ্ট) দুপুরে কায়সার হাসনাতের বাসভবনে আগামী ১৩ অক্টোবর কাঁচপুরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ উপলক্ষে অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে প্রস্তুতি সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন।

রনি বলেন, অনেকে নিজেকে জাহির করতে ব্যানার ফেস্টুন ঠিকই করে। আমাদের মধ্যেই ব্যক্তি ফেস্টুনের নিষেধাজ্ঞা আসে। বাইরের লোকই দেখি ব্যানার ফেস্টুন করে ছেয়ে ফেলে। তারপর ধাক্কাধাক্কি হয় সমস্ত দোষ থানা আওয়ামী লীগের উপর চলে আসে। আমাদের এ বিষয়ে সর্তক থাকতে হবে।

ছাত্রলীগের সাবেক এই নেতা আরও বলেন, সোনারগাঁ আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের একটা সময় এসেছে। আমাদের ভাগ্য কাঁচপুরে সমাবেশ হচ্ছে। কারণ, এ কাঁচপুর থেকে আমার বাবা আমরা কায়সার হাসনাতের নেতৃত্বে আন্দোলন সংগ্রাম করেছিলাম। যত আন্দোলন সংগ্রাম হয়েছে সোনারগাঁ আওয়ামী লীগ ছাত্রলীগ যুবলীগই করেছে। আমাদের এখন থেকে ঐক্য হওয়া দরকার।

তিনি আরও বলেন, আজকে ৮৫% তৃনমূলের নেতাকর্মীরা ভালো নাই। তারা গ্রামের বিচার থেকে বিভিন্ন ভাবে বেজ্জতি হয়। আজকে কাউয়া লীগে ছয়লাব হয়ে গেছে মোগড়াপাড়া সারা সোনারগাঁয়ে। আমি বলবো, সোনারগাঁ থেকে যাকে মনোনয়ন দেওয়া হবে আমরা তার পক্ষে কাজ করবো এবং নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিবো। আমার দাবি কায়সার হাসনাতকে মনোনয়ন দেওয়া হোক।

সোনারগাঁ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন সোনারগাঁ আওয়ামী লীগের সভাপতি অ্যাড. শামসুল ইসলাম ভূইয়া, সাধারণ সম্পাদক কায়সার হাসনাত, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুম, নাসরিন সুলতানা ঝরা, যুগ্ম সম্পাদক আশরাফুজ্জামান, রফিকুল ইসলাম নান্নু, আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, মোস্তাফিজুর রহমান মাসুম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নেকবর হোসেন নাহিদ, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. ফজলে রাব্বি, সদস্য মজিবুর রহমান, ডা. আবু জাফর চৌধূরি বিরু, সোনারগাঁ ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের নেতাকর্মী সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Back to top button