সারাদেশ

বিএনপিকে হাত নয় কোমর ভাঙ্গারও নির্দেশ রয়েছে : শাহ নিজাম

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম বলেছেন, বিএনপিকে দাঁতভাঙ্গা দেওয়ার জন্য আমরা প্রস্তুত রয়েছি। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা যেখানে অগ্নিসংযোগ করা হবে তাদের হাত ভেঙ্গে দিতে। আমরা শুধু হাত ভাঙ্গা নয়, কোমর ভাঙ্গার জন্য আমাদের নির্দেশ রয়েছে।

রবিবার (৫ নভেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত বিএনপি-জামায়াতের ডাকা দ্বিতীয় দফায় ৪৮ ঘণ্টার অবরোধের প্রতিবাদে ঢাকা-নারায়ণগঞ্জের লিংক রোড়ের সাইনবোর্ড এলাকার অবস্থান কর্মসূচি পালনকালে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

নিজাম বলেন, আপনারা দেখছেন এখানে অসংখ্য গাড়ি চলছে। জনগন এ অবরোধকে প্রত্যাখান করেছে। তারা চোরাগুপ্তভাবে রাস্তায় আগুন দিয়ে টায়ার জ্বালিয়ে দিচ্ছে। কারা করছে, কই থেকে করছে সে ব্যাপারে প্রত্যেকটি ইউনিটের নেতাকর্মীদের খুজে বের করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। প্রয়োজনে বাসায় যাওয়ার নির্দেশ রয়েছে।

এসময় অবস্থান কর্মসূচিতে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী যুবলীগের সভাপতি মীর সোহেল, শান্তিধারা ইউনিট আওয়ামী লীগের সভাপতি রাজ্জাক বেপারী, সাধারণ সম্পাদক রাজ্জাক ফকির, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সুরুজ বেপারীসহ প্রমূখ।

Back to top button