সারাদেশ

সমাজের ভালো মানুষদের নিয়ে প্রত্যাশা সংগঠন করবো : নিপু

নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা ও সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি এহসানুল হাসা্ন নিপু বলেছেন, এ নারায়ণগঞ্জ আপনার আমার সকলের। নারায়ণগঞ্জ সুন্দর থাকলে আমরা ভালো থাকবো। এ নারায়ণগঞ্জ যদি সন্ত্রাসমুক্ত-মাদকমুক্ত থাকে আমাদের সন্তানেরা ভালো থাকবে। এ নারায়ণগঞ্জ যদি ভূমিদস্যূতামুক্ত হয় তাহলে আমরা ভালো থাকবো। নারায়ণগঞ্জকে সুন্দর রাখার জন্য শামীম ওসমানের নেতৃত্বে আজকে প্রত্যাশা সংগঠনের আর্বিভাব ঘটবে। 

শনিবার (২৭ জানুয়ারি) ইসদাইর ওসমানী স্টেডিয়ামে দুপুরে অরাজনৈতিক ও সামাজিক সংগঠন ‘প্রত্যাশা’র মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এ সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও আহ্বায়ক ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

নিপু বলেন, নারায়ণগঞ্জে যতো উন্নয়ন হয়েছে; যতো দৃশ্যমান উন্নয়ন এ শামীম ওসমানের নেতৃত্বে হয়েছে। উন্নয়ন হয়েছে আমরা ভালো আছি। আমরা যদি মাদকমুক্ত-সন্ত্রাসমুক্ত-ইভটিজিংমুক্ত নারায়ণগঞ্জ গড়তে পারি তাহলে আমাদের ভবিষৎ প্রজন্ম ভালো থাকবে। কারণ এ নারায়ণগঞ্জ মুক্তিযুদ্ধের নেতৃত্ব দিয়েছে, ভাষা আন্দোলনের নেতৃত্ব দিয়েছে। এ নারায়ণগঞ্জের মাটি বঙ্গবন্ধুর ঘাটি। 

তিনি আরও বলেন, প্রত্যাশা রাজনীতিক সংগঠন নয়। সমাজের যারা ভালো মানুষ আছে তাদের নিয়ে আমরা সংগঠন করতে চাই। ভালো মানুষের চিন্তাধারা ভালো থাকবে, দেশ এগিয়ে যাবে এবং নারায়ণগঞ্জ ভালো থাকবে। 

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সভাপতি চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল (ভিপি বাদল), মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, বিকেএমইএ-এর নির্বাহী সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ হাতেম, ইয়ান মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি লিটন সাহা, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের কার্যনির্বাহী কমিটির সভাপতি প্রবীর কুমার সাহা, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহম্মেদ টিটু, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম, নারায়ণগঞ্জ প্রেস ক্লাব সভাপতি আরিফ আলম দিপু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন সহ বিভিন্ন শিক্ষক, আইনজীবী, সাংবাদিক, ব্যবসায়ী, জনপ্রতিনিধি ও রাজনীতিবিদবৃন্দ।

Back to top button