সারাদেশ

বিএনপি বোমা খুনের রাজনীতি করে : কায়সার

বিএনপি বোমা খুনের রাজনীতি করে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত।

শুক্রবার (২০ অক্টোবর) বিকালে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের নির্দেশনায় সোনারগাঁ উপজেলা শাখা আওয়ামী যুবলীগ কর্তৃক আয়োজিত যুবলীগের নতুন সদস্য সংগ্রহ ও বই বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কায়সার বলেন, আওয়ামী লীগের রেকর্ড নাই বিএনপির জনসভায় বোমা মেরেছে। যত বোমা হামলা বিএনপি আওয়ামী লীগের সভায় ফেলেছে। তারা বোমায় সিল মেরেছে। তারা বোমার রাজনীতি করে। তারা খুনের রাজনীতি করে।

সাবেক এই সাংসদ বলেন, কিছু কিছু ভাইরাস আছে যারা আজ শান্তি চায়না। সোনারগাঁকে অশান্ত করার চেষ্টা করছে বিএনপি-জামাত জোট কিন্তু আমরা তাদের অসৎ উদ্দেশ্য রাজপথে থেকে কঠিন হস্তক্ষেপে প্রতিহত করা হবে। ক্ষমতা যাওয়ার পিছনের দরজা খুজছে বিএনপি। আগামী ২৮ তারিখ বিএনপি নাকি ক্ষমতায় আসবে সরকারকে পতন করে। আপনাদের বলতে চাই, আমরা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীরা ঘরে নয়, রাজপথে থেকে আপনাদের সকল ষড়যন্ত্র প্রতিহত করবো।

সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এছাড়াও উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক ফিরোজ জামান মোল্লা, যুগ্ম আহবায়ক আতিক উল্লাহসহ উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

 

Back to top button