সারাদেশ

বিএনপিকে রাজপথে নামার চ্যালেঞ্জ ইঞ্জিনিয়ার মাসুমের

বিএনপিকে রাজপথে নামার চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

শুক্রবার (২০ অক্টোবর) বিকালে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এ ছুড়ে দেন।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের নির্দেশনায় সোনারগাঁ উপজেলা শাখা আওয়ামী যুবলীগ কর্তৃক আয়োজিত যুবলীগের নতুন সদস্য সংগ্রহ ও বই বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মাসুম বলেন, আজকে থেকে ২৮ না, নির্বাচন পর্যন্ত সাহস থাকলে মাঠে আসবেন।  আপনারা আগুন সন্ত্রাস করলে ও জনগনের জানমাল বিঘ্নিত করলে আমরা আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ মাঠে থাকবো। যদি সাহস থাকে রাজপথে আসুন। আওয়ামী লীগের জন্ম হয়েছে রাজপথ থেকে।

বিএনপিকে সাবধান করে আওয়ামী লীগের এ নেতা বলেন, ব্যবসা করছেন আরামে ঘুমাচ্ছেন। আমরা কিন্তু শান্তিতে থাকতে পারিনি। নিজের সন্তান পিতা মাতার মুখটা পর্যন্ত দেখতে পারিনি। অনেক নেতাকর্মী শত শত মামলায় জর্জরিত ছিল। ক্ষমতায় না আসতেই আওয়ামী লীগকে হুমকি ধামকি দিচ্ছেন। আপনাদের পতন অতি দ্রুতই চূড়ান্ত হবে।

সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

এসময় সোনারগাঁও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক ফিরোজ জামান মোল্লা সহ উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Back to top button