রাজনীতি

বাদল-শওকত’কে দুঃখের কথা শুনালেন কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতারা

বাদল-শওকত'কে দুঃখের কথা শুনালেন কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতারা

 

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক এম শওকত আলী’কে দুঃখের কথা শুনালেন কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা।

শনিবার (২০ আগস্ট) বিকাল সাড়ে ৪ ঘটিকায় ফতুল্লার কুতুবপুর শাহীবাজার এলাকায় ৪,৫ ও ৬নং ওয়ার্ড আওয়ামী অঙ্গসংগঠনের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও তোবারক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত হোন থানা আওয়ামী লীগের সভাপতি-সেক্রেটারী। এসময় তাদের কাছে পেয়ে দুঃখের কথা শুনান ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা।

এসময় ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও কুতুবপুর ইউনিয়ন ১,২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সালাউদ্দিন ভূইয়া বলেন,কুতুবপুরে একটা নিয়মশূন্য তৈরি হয়েছে, হাইব্রিড আওয়ামী লীগ দিয়ে আমাদের সাইজ করার ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্র বঙ্গবন্ধুর আমলেও ছিলো এখনো আছে। আমি নেতাদের কাছে বলতে চাই আমরা কি কুতুবপুরে আওয়ামীলীগের রাজনীতি করবো নাকি করবো না এটা বলে দেন। আমরা কি সামনে বিএনপি জামাতের বিরুদ্ধে মাঠে নামবো নাকি আওয়ামী লীগের বিরুদ্ধে মাঠে নামবো সেটা বলে দেন। আপনারা থানার নেতা আপনারা যে দিকনির্দেশনা দিবেন সেভাবেই করবো।

এসময় কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর হোসেন মীরু বলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের কোনো কর্মসূচীতে কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের কোনো সম্মান দেওয়া হয় না। অনেক প্রোগ্রামে ইউনিয়নের দুই একজন ছাড়া কারো নাম-ই বলা হয় না। কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাদের নাম মাইকে ঘোষণা দেওয়ার জন্য রিকুয়েষ্ট করতে হয় কেনো। আজকে আমরাদের দল ক্ষমতায় থাকার পরেও আমরা নির্যাতিত কোনো।

এসময় কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক খালেক মুন্সি বলেন, আজকে আমার নামে মামলা হইছে কালকে যে আপনার নামে মামলা হবে না এটা কোনো নিশ্চয়তা নাই, আওয়ামীলী নেতারা একটু ভাবেন কি হতে যাচ্ছে। আমাদের অপরাধ হলে আমাদের বিচার করবেন কিন্তু কোনো হাইব্রিড নেতাদের হাতে তুলে দিয়েন না।

সভাপতির বক্তব্যে কুতুবপুর ইউনিয়ন ৪,৫ ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আলাউদ্দিন হাওলাদার বলেন, সবাই ১৫ আগস্টে প্রোগ্রাম করেছে কিন্তু আমি ২০ আগস্টে প্রোগ্রাম টা রাখছি এই কারণে যে থানার নেতারা আসুক দেখে যাক কুতুবপুরে আওয়ামীলীগ নেতাদের কি অবস্থা। ইউনিয়নের নেতারা যেনো তাদের দুঃখের কথা বলতে পারে তার জন্য আজকের এই প্রোগ্রাম।

কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের কথা শুনার পর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী বলেন, আমি মনে হয় আমার দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি নাই যার কারণে আজকে কুতুবপুরে আমার আওয়ামী লীগ নেতাদের এতো কষ্ট। আমি কথা দিচ্ছি আগামী দিনে আপনাদের সাথে থেকেই রাজনীতি করবো এবং আপনাদের সুখে দুঃখে পাশে থাকবো। আগামী ২৭ আগস্ট শামীম ওসমানের জনসভার আগে এমপি শামীম ওসমানকে সারাদিনের জন্য কুতুবপুর ইউনিয়নে নিয়ে আসবো তখন নেতারা তাদের দুঃখ কষ্টের কথা জানাবেন এটা শুনার পর শামীম ওসমান যে নির্দেশনা দিবেন আমরা সেইটাই করবো।

 

কুতুবপুর ইউনিয়ন ৪,৫ ও ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল, নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ জেলা কৃষক লীগের সভাপতি নাজিম উদ্দীন, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম ইসহাক, নারায়ণগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহাম্মেদ লিটন, ফতুল্লা থানা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ইউনুস দেওয়ান, ফতুল্লা থানা আওয়ামী লীগের সদস্য মোবারক হোসেন সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Back to top button