সারাদেশ

ভোট দিলেন কায়সার, বললেন ‘জনগণ নৌকায় ভোট দিয়ে আনন্দিত’

মোগড়াপাড়া হাইস্কুল কেন্দ্রে ভোট দেয়ার পর নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের আওয়ামী লীগের প্রার্থী কায়সার হাসনাত বলেছেন, সকাল সকাল ভোট দেওয়া অনুভুতি এটা ভাষায় প্রকাশ করার মতো না। যারা ভোট দিয়েছে, তারা ১০ বছর পর নৌকায় ভোট দিয়ে আনন্দিত। তারা আবারও শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছে।

রোববার সকাল ১০টার একটু আগেই কায়সার মোগড়াপাড়া হাইস্কুল প্রাঙ্গণে গিয়ে পৌঁছান। ভোট শুরুর পরই কায়সার হাসনাত ভোটকক্ষে প্রবেশ করেন। এরপর তিনি ভোট দেন। তার সঙ্গে ছিলেন সহধর্মিনী-ছোট বোন, মেয়ে ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

কায়সার আরও বলেন, এখন পযর্ন্ত ভোট সোনারগাঁয়ে সুষ্ঠুভাবে হচ্ছে। ভালো ভোটারের উপস্থিতিতি বিভিন্ন ইউনিয়ন থেকে আমরা দেখতে পারছি। আশা করি, আমাদের যে চ্যালেঞ্জ ছিলো সুষ্ঠুভোটের সেদিকে আমরা এগিয়ে যাচ্ছি। প্রশাসমন হার্ডলাইনে রয়েছে।

নারায়ণগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগের প্রার্থী কায়সার হাসনাতের সঙ্গে লড়ছেন জাতীয় পার্টি থেকে লিয়াকত হোসেন খোকা, বাংলাদেশ তরিকত ফেডারেশন থেকে- মো. মজিবুর রহমান মানিক, বাংলাদেশ সুপ্রিম পার্টি থেকে মোহাম্মদ আসলাম হোসেন, বিএনএম থেকে এবিএম ওয়ালিউর রহমান খান, বিকল্প ধারার বাংলাদেশ থেকে নারায়ণ দাস ও মুক্তিজোট থেকে মো. আরিফ।

সোনারগাঁ উপজেলা ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার মোট ভোটার ৩ লাখ ৪৫ হাজার ৬৩৮ জন। মহিলা ভোটার ১ লাখ ৬৭ হাজার ৪৮৯ জন। পুরুষ ভোটার ১ লাখ ৭৮ হাজার ১৪৯ জন। এ আসনে ১৩১টি কেন্দ্র রয়েছে।

 

Back to top button