সারাদেশ

কৃষি ব্যাংক নারায়ণগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

কৃষি ব্যাংক নারায়ণগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

 

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ কৃষি ব‍্যাংক, নারায়ণগঞ্জ অঞ্চলের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নবনির্মিত বঙ্গবন্ধুর ম্যুরালে, বাংলাদেশ কৃষি ব‍্যাংক নারায়ণগঞ্জ অঞ্চলের উপমহাব্যবস্থাপক আমিনুল ইসলাম এর নেতৃত্বে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

শ্রদ্ধা জ্ঞাপন করার সময় বাংলাদেশ কৃষি ব্যাংক সিদ্ধিরগঞ্জ শাখার ব্যবস্থাপক হেলাল উদ্দিন আহমেদ, ফতুল্লা শাখার ব্যবস্থাপক আবু বাক্কার সিদ্দিক, সোনারগাঁও শাখার ব্যবস্থাপক মো. হায়দার আলী ও অঞ্চলের অন্যান্য শাখা ব্যবস্থাপকগণ এবং নারায়ণগঞ্জ জেলা স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সাধারণ সম্পাদক মো. হাসান কবির টুটুল, সহসভাপতি মো. নুরুজ্জামান, নুর মোস্তফা, দপ্তর সম্পাদক আবদুর রহমান,কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সহ-সভাপতি ফয়সাল আহাম্মদ ভূইয়া, রায়হান আহম্মেদ খান, জেলা সিবিএ ও অফিসার্স ঐক্য পরিষদের নেতৃবৃন্দ সহ অঞ্চলের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

তাছাড়া শ্রদ্ধা জ্ঞাপন শেষে শহীদদের স্বরণে আঞ্চলিক কার্যালয়ে বিশেষ দোয়া মাহফিল ও মোনাজাত করা হয়।

Back to top button