সারাদেশ

শামীম ওসমানের সুস্থতা কামনায় আইনজীবী সমিতির দোয়া

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদের আয়োজন করেছে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি। বৃহস্পতিবার (২১ মার্চ) বাদ জোহর সেলিম ওসমান বার ভবনের দ্বিতীয় তলার মসজিদে এ দোয়ার আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মোহসীন মিয়া, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল আমিন রনি, সহ-সভাপতি এড. মোহাম্মদ কামাল হোসেনসহ সমিতির কার্যকরী পরিষদের নেতৃবৃন্দ এবং আইনজীবী সমিতির বিপুল সংখ্যক আইনজীবীগণ।

একই সঙ্গে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া পালন করা হয়। এ ছাড়াও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানসহ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত করা হয়। নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির প্রয়াত সকল আইনজীবীদের আত্মার মাগফেরাত কামনা, আইনজীবী সমিতির সকল সদস্যদের সুস্থ্যতা কামনা সহ দীর্ঘায়ু কামনা করে ও মোনাজাত করা হয়।

আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মোহসীন মিয়া বলেন, আজ সেলিম ওসমান বার ভবনের দ্বিতীয় তলার মসজিদে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়েছে।

প্রসঙ্গত, বুকে তীব্র ব্যথা নিয়ে মঙ্গলবার (১৯ মার্চ) বেলা ১১টায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে (সাবেক অ্যাপোলো) ভর্তি হন শামীম ওসমান।  বিশেষজ্ঞ চিকিৎসকের তদারকিতে দুপুর আড়াইটায় শামীম ওসমানের এনজিওগ্রাম সম্পন্ন হয়েছে। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন। 

Back to top button