সারাদেশ

কুতুবপুর ভূইঘরে মিন্টু ভূঁইয়া’র উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

কুতুবপুর ভূইঘরে মিন্টু ভূঁইয়া'র উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন ভূঁইঘর এলাকায় ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরি সদস্য ও কুতুবপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আল মামুন মিন্টু ভূঁইয়া’র উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) বিকালে কুতুবপুর ইউনিয়ন ভূঁইঘর এলাকায় অবস্থিত আল মামুন মিন্টু ভূঁইয়া’র অফিস কার্যালয়ের সামনে মিলাদ মাহফিল ও তোবারক বিতরণের মাধ্যমে এ শোক সভা পালন করা হয়।

উক্ত শোক সভায়, ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরি সদস্য ও কুতুবপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আল মামুন মিন্টু ভূঁইয়া’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. শাহ নিজাম, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মানিক চাঁন সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

Back to top button