রাজনীতি

এই সরকার দেশকে সেই ৭৪ এর মাথায় পরিণত করেছে এড. সাখাওয়াত হোসেন খান

এই সরকার দেশকে সেই ৭৪ এর মাথায় পরিণত করেছে এড. সাখাওয়াত হোসেন খান

 

স্টাফ রিপোর্টার (Somoysokal)নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, সংগ্রামী সাথীও বন্ধুরা এই দেশ এর ১৮ কোটি মানুষ ভালো নেই। এই সরকার এই দেশ কে সেই ৭৪ এর মাথায় পরিণত করেছে। দুর্নীতি করে এই দেশের টাকা বিদেশে পাচার করেছে। আজকে এই দেশে গণতন্ত্র নেই । এই দেশের মানুষের ভোটের অধিকার নেই। এই দেশের মানুষদের যেভাবে নিষ্পেষিত করা হচ্ছে, দ্রব্য মূল্য বাড়িয়ে তেল গ্যাস এর মূল্য বাড়িয়ে আজ এই দেশে দুর্ভিক্ষ দাড়িয়েছে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুর ২টায় রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সামনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির যৌথ উদ্যোগে,জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, বিদ্যুতের লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি এবং ভোলায় পুলিশের গুলিতে নুরে আলম ও আব্দুর রহিমের হত্যার প্রতিবাদে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ-সব কথা বললে।

এসময় সাখাওয়াত আরও বলেন, আজেকে এই কেন্দ্রীয় কর্ম সূচিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নেতৃবৃন্দের সাথে আমি এবং ভার প্রাপ্ত সাধারন সম্পাদক সেন্টু ভাই ও টিপুর নেতৃত্বে আমরা নারায়ণগঞ্জের নেতাকর্মীরা এই সরকারের বিরুদ্ধে আন্দোলনের বার্তা নিয়ে আসবো। সেই আন্দোলন নারায়ণগঞ্জ থেকে অবশ্যই পালন করব এবং কেন্দ্রের সকল কর্ম সূচির সাথে আমরা ঐক্যবদ্ধভাবে এই সরকারকে প্রতিরুদ্ধ করব এবং এই দেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত করব এবং মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠিত করব ইনশা আল্লাহ্‌।

এসময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী আব্দুস সবুর খান সেন্টু, সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপুর এবং ২৭টি ওয়ার্ডের বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল ও ওলামা দলের নেতা-কর্মীরা।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালামের সভাপতিত্বে এবং সদস্য সচিব রফিকুল আলম মজনু এবং উত্তরের সদস্য সচিব আমিনুল হকের সঞ্চালনায় সমাবেশে কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

Back to top button