রাজনীতি

শোকজ হতে পারে তারা!

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খাঁন টিপু, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনোয়ার প্রধান ও জেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরীফ মায়াকে শোকজ করা হতে পারে বলে দলটির তৃনমূল নেতাকর্মীদের মধ্যে আলোচনা চলছে। বিএনএফর সদস্য সচিব রাজিব যদি শোকজ হতে পারে তাহলে আহবায়ক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খাঁন টিপুসহ তাদেরকে শোকজ করা হবে এমনটাই ধারণা করছেন তৃনমূলের নেতাকর্মীরা।

তারা বলছেন, টিপু বিএনএফর নারায়ণগঞ্জের আহবায়ক। বাকি দুইজন বিএনএফর যুগ্ম আহবায়ক। সদস্য সচিব রাজিব যদি শোকজ হতে পারে তাহলে তারা হবে না কেন? তারা কি এই শাস্তির বাইরে। এই রাজিব, আনোয়ার ও মায়াকে টিপুই বিএনএফর কমিটিতে পদায়ন করেছিলো। অবশ্যই টিপুসহ তাদেরকে শাস্তির আওতায় আনতে হবে।

বিএনপির একটি নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, ঈদের পর মহানগর বিএনপির সম্মেলন। সম্মেলনের আগে হয়তো টিপুসহ আনোয়ার ও মায়ারক শোকজ করা হতে পারে। যা নিয়ে দলের মধ্যে জোরালো গুঞ্জন রয়েছে।

তৃণমূল নেতাকর্মীদের দাবি, বর্তমানে যেহেতু বিএনএফ সংগঠন নিয়ে নারায়ণগঞ্জে উত্তেজনা সৃষ্টি হয়েছেই তাহলে এখনো সেই সকল নেতাকর্মী যারা সেটার সাথে যুক্ত আছে তাদের বিরুদ্ধে একশ্যান নেওয়া হোক। আর বিশেষ করে এখন যেহেতু সেই সংগঠনের সদস্য সচিবের বিরুদ্ধে কেন্দ্র গর্জে উঠছে এমনই ওই সংগঠনের আহ্বায়কসহ অন্যানদের উপর ও গর্জে উঠা দরকার। তাহলে বাহিরের থেকে যতই ষড়যন্ত্র হোক না কেন কোনভাবেই কোন ষড়যন্ত্রে বিএনপিকে ঠেকানো যাবে না।

Back to top button