রাজনীতি

আমি ফতুল্লাবাসীকে মাদকমুক্ত সমাজ উপহার দিতে চাই মীর সোহেল আলী 

আমি ফতুল্লাবাসীকে মাদকমুক্ত সমাজ উপহার দিতে চাই মীর সোহেল আলী 

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) ফতুল্লা ইউনিয়নের উপ নির্বাচন নিয়ে ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মো. মীর সোহেল আলী বলেন, আমাদের একেএম শামীম ওসমান সাহেব মাদককে ধ্বংশ করার জন্য প্রত্যাশা নামে যে সংগঠন করছে সেটা যদি কার্যকর করতে পারে তাহলে মনে হয় সাধারণ মানুষের কাছে সে বাহবাহ্ পাবে। আমি আশা করি সাধারণ মানুষকে আমি মাদকমুক্ত সমাজ উপহার দিবো। নির্বিশেষে সাধারণ ভালো মানুষ নিয়ে আগাতে চাই। সাধারণ ভালো মানুষ যারা আছে আমি তাদেরকে পাশে চাই নির্বাচন করার জন্য। আল্লাহর রহমতে আমি যুবলীগের রাজনীতির সাথে জরিত প্রায় ২১/২২ বছর হয়েছে। জননেতা একেএম শামীম ওসমান যদি আমাকে অনুমতি দেয় তাহলে আমি নির্বাচন করবো।আর উনি যদি নির্বাচন করতে মানা করে তাহলে আমি করবো নাহ্ , এইটা খুব স্বাভাবিক বেপার।

 

বুধবার (৭ ফেব্রুয়ারী) সকালে ফতুল্লা ইউপি-উপ নির্বাচন নিয়ে একটি বিশেষ সাক্ষাৎকারে তিনি এ-সব কথা বলেন।

 

এসময় তিনি আরও বলেন, ওপেন ফিল্ড এ যদি ছেড়ে দেয়  তাহলে আমি নির্বাচন করবো। ওপেন ফিল্ড হলে আমি নির্বাচন করবো। জননেতা একেএম শামীম ওসমান আমাদের মধ্যে যারা নির্বাচন করতে চাচ্ছি আমাদের দল থেকে সকলেই নির্বাচন করার যোগ্যতা রাখে কিন্তু ওপেন ফিল্ড এ যদি নির্বাচন হয় তাহলে, আমি নির্বাচন করবো কিনা বা নির্বাচনের আশাবাদি কিনা আমি ব্যাক্তিগত ভাবে বলতে চাই ওপেন ফিল্ড এ নির্বাচন হোক, কার কতটুকু যোগ্যতা আছে তা প্রমান হোক।আমি নয়টা ওয়ার্ডে এই পর্যন্ত ঘুরেছি বা দেখেছি, আমি ৭,৮,৯ আসনে সাধারণ মানুষের আশ্বাস পেয়েছি। আর ১,২,৪,৬ ওয়ার্ডসহ মোটামোটি সবগুলা ওয়ার্ডেই সাধারণ মানুষের আশ্বাস পেয়েছি। সাধারন মানুষেরা ভােটে অংশগ্রহণ করতে চায় তারা আমার পক্ষ থেকে কাজ করতে চায়। তারা বলেছে জনতা একেএম শামীম ওসমান যদি আমাকে অনুমতি দেয়  তাহলে তারা আমার পক্ষে কাজ করবে। এবং আমিও চাই জননেতা একেএম শামীম ওসমান যদি আমাকে অনুমতি দেয় তাহলে আমি নির্বাচন করবো।

 

এসময় তিনি আরও বলেন, আমি প্রায় ২১/২২ বছর ধরে যুবলীগের সাথে জরিত। আমি আমার যুবলীগের জিবনে কাউকে হয়রানি করি নাই, আমি মনে করি আমার ব্যাক্তিগত কোনো শত্রু নেই। আমি যা করেছি আমার দলের জন্য করেছি। মানুষের জন্য যা করতে হয় আমি তাই করেছি। আমি ফতুল্লা নদীর মধ্যে ড্রেজার লাগিয়েছিলাম ফতুল্লায় পানি নিষ্কাসনের জন্য। আমাকে সহযোগিতা করেছিল শাহ্ নিজাম আর এমপি সাহেব । আমি কল্যাণের জন্য কাজ করেছি মানুষের পাশে দাড়িয়েছি। আসলে আমি নির্বাচন করতাম নাহ্, আমরা নেতা হতে পারি কিন্তু জনগনের কাজ করতে হলে জনপ্রতিনিধির একটা প্লাটফর্ম এর প্রয়োজন হয়।এই প্লাটফর্মটার জন্যই আমি নির্বাচন করতে আগ্রহী হয়েছি। আমি সাধারণ ভালো মানুষ নিয়ে আগাতে চাই। সাধারণ ভালো মানুষ যারা আছে আমি তাদেরকে পাশে চাই নির্বাচন করার জন্য।বিষেশ করে আমাদের মুরুব্বিরা অনেক অবর্নিত। আমাদের সমাজের মুরুব্বিরা অবর্নিত রয়েছে, মুরুব্বিদের কোনোভাবেই অবহেলা করা চলবে নাহ্।আমি যদি আমার বাবাকে মান্য না করি তাহলে আমার চাচাকে কিভাবে মানবো। আজকের সমাজ হয়েছে এইরকম, দেখেন ইয়াবা, ফেন্সিডিল সমাজ ছেয়ে গেছে মাদক ছেয়ে গেছে। আমাদের একেএম শামীম ওসমান সাহেব মাদককে ধ্বংশ করার জন্য প্রত্যাশার নামে যে সংগঠন করতাছে সেটা যদি কার্যকর করতে পারে তাহলে মনে হয় সাধারণ মানুষের কাছে সে বাহবাহ্ পাবে।

Back to top button