স্বাস্থ্য

অগ্নিকান্ডে দগ্ধ আহতদের রক্ত দিয়ে সহযোগীতা করার জন্য স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী সোনারগাঁওয়ে

 

স্টাফ রিপোর্টার(Somoysokal) মুমূর্ষু রুগীদের জীবন বাঁচাতে’ এ স্লোগানকে সামনে রেখে সীতাকুন্ডে কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকান্ডে দগ্ধ আহতদের রক্ত দিয়ে সহযোগীতা করার জন্য স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮জুন) সকালে উপজেলা পরিষদ চত্বরে রক্তদান কর্মসূচী বদরুন্নেসা কলেজের সাবেক ছাত্রলীগের সভাপতি নাসরিন সুলতানা ঝরার উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীতে অনুষ্ঠিত হয়।
সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে সোনারগাঁ উপজেলার বিভিন্ন সংস্থা ও সাধারণ মানুষ স্বেচ্ছায় রক্তদান করেন। রক্তদান কর্মসূচীতে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহী অনুষ্ঠানের উদ্ধোধক ছিলেন।

অনুষ্ঠানের সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম তার বক্তব্যে বলেন, শীতাকুন্ডে ভয়াবহ অগ্নকিকান্ডে আহতদের পাশে দাড়াতে আজকের এই স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী অবশ্যই প্রশংসনীয়। মানুষের কল্যানে কাজ করতে পারলেই প্রকৃত সুখী হওয়া যায়। এসময় তিনি দলমত নির্বিশেষে সকলকে মানব কল্যাণে কাজ করার আহবান জানান।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য নাসিমা আক্তার পলি, রুনা আক্তার, জাকিয়া সুলতানা শিখা, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ, আরিফ হোসেন, আওয়ামীলীগ নেতা শাহাবুদ্দিন প্রধান,মাসুম বিল্লাহ, আলমচাঁন ও কবির হোসেনসহ আওয়ামীলীগ, ছাত্রলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Back to top button