সারাদেশ

বন্দরে ৬ ঘণ্টায় ভোট পড়েছে ২৫ শতাংশ

বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চলছে ভোটগ্রহণ। দু’একটি কেন্দ্রে বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচনে ভোটগ্রহণ শান্তিপূর্ণ ও নির্বিঘ্নেই চলছে। সকালে মেঘলা আকাশ আর গুড়িগুড়ি বৃষ্টির বাগড়ায় ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে আকাশ পরিচ্ছন্ন হতে শুরু করে সেইসাথে কেন্দ্রগুলোতে বাড়তে থাকে ভোটার উপস্থিতি। 

বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে বেলা ২টা পর্যন্ত ৬ ঘণ্টায় ভোট পড়েছে ২৫ শতাংশ। উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ইস্তাফিজুল হক আকন্দ বিষয়টি নিশ্চিত করেন

নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে রয়েছেন বর্তমান চেয়ারম্যান এম এ রসিদ (দোয়াত কলম), উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপির বহিষ্কার নেতা আতাউর রহমান মুকুল (চিংড়ি মাছ), জাতীয় পার্টি থেকে বহিস্কৃত নেতা মাকসুদ হোসেন (আনারস) ও তার ছেলে মাহমুদুল হাসান (হেলিকপ্টার) প্রতীক নিয়ে নির্বাচন করবেন।

ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু (উড়োজাহাজ), মোশাঈদ রহমান মুকিত (তালা), মো. আলমগীর (মাইক) ও শাহিদুল ইসলাম জুয়েল (টিউবওয়েল) প্রতীক নিয়ে নির্বাচন করবেন।

অন্যদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীক নিয়ে মাহমুদা আক্তার আর ফুটবল প্রতীক নিয়ে সালিমা হোসেন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, উপজেলায় মোট ভোটার ১ লাখ ৩১ হাজার ৫৫৪ জন । ৫৪ টি কেন্দ্রে ভোট কেন্দ্র স্থাপন করা হয়েছে। বুথ সংখ্যা ৩৫৭টি। 

Leave a Reply

Back to top button