সারাদেশ

‘নৌকায় ভোট না দিলে পানি-বিদ্যুৎ-গ্যাস বন্ধের হুমকি’

দ্বাদশ জাতীয় নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে নৌকা মার্কায় ভোট না দিলে ভোটারদের বাড়ির পানি-বিদ্যুৎ-গ্যাস বন্ধের হুমকি দিয়েছেন রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভূঁইয়া মাসুম।

গত শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের ঋষিপাড়া এলাকায় নারায়ণগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী গোলাম দস্তগীর গাজীর পক্ষে নির্বাচনী উঠান বৈঠকে ওই হুমকি দেন তিনি।

তার দেওয়া ওই বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে শেখ ফরিদ ভূঁইয়া মাসুমকে বলতে শোনা যায়, ‘নৌকা মার্কায় আপনাদের ভোট দিতে হবে। এটা আপনারা মনে রাইখেন। নয়তো আপনাদের এই যে পানি আছে, বিদ্যুৎ আছে, গ্যাস আছে, এগুলো কিন্তু কিছু থাকবে না। এগুলা কিচ্ছু থাকব না, ঠিক আছে? আপনারা একটা জিনিস মনে রাখবেন। নৌকায় ভোট না দিলে খবর আছে।’

যদিও ছাত্রলীগ নেতা মাসুমের দাবি, তিনি আওয়ামী লীগ ও স্থানীয় সংসদ সদস্যের বিগত উন্নয়নমূলক কর্মকান্ডের ব্যাপারে বক্তব্য রেখেছিলেন। তিনি পানি, বিদ্যুৎ বা গ্যাসের লাইন কেটে দেওয়ার কথা বলেননি। তাঁর বক্তব্যের ভুল ব্যাখ্যা দেওয়া হচ্ছে।

যোগাযোগ করা হলে ছাত্রলীগ নেতা শেখ ফরিদ ভূঁইয়া মাসুম বলেন, ‘অতীতে অনেকেই রূপগঞ্জের ক্ষমতায় ছিলেন। কিন্তু কেউ এই ঋষিপাড়ার মানুষকে মূল্যায়ন করেনি। গোলাম দস্তগীর গাজী তাদের গ্যাস, বিদ্যুৎ, পানির ব্যবস্থা করেছেন। তাদের মন্দির করে দিয়েছেন। তিনি নির্বাচিত না হলে আবারও ঋষিপাড়ার মানুষ অবহেলিত হবেন। তাদের গ্যাসের সমস্যা, পানির সমস্যা সৃষ্টি হবে। বক্তব্যে আমি সে কথাই বলেছি। বিপক্ষের প্রার্থীরা এটাকে ভিন্নভাবে উপস্থাপন করছেন।’

Back to top button