সারাদেশ

অবরোধের দ্বিতীয় দিনে মহানগর যুবদলের বিক্ষোভ

বিএনপির ডাকে টানা তিনদিনের অবরোধ কর্মসূচির সমর্থনে নারায়নগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদের নেতৃত্বে শহরে বিক্ষোভ মিছিল ও পিকেটিং করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা।

বুধবার (১ নভেম্বর) সকালে শহরের হাজীগঞ্জ থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু করে। মিছিলটি নগর খানপুর দিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শেষ করে।

এসময়ে বিক্ষোভ মিছিল থেকে তারা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দাবি করেন। একই সঙ্গে খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিভিন্ন স্লোগান দেন।

এসময়ে সংক্ষিপ্ত বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল বলেন, সরকারের সময় ফুরিয়ে এসেছে। এখন তারা প্রশাসনকে ব্যবহার করে ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করছে। কিন্তু এদেশে সাধারণ মানুষ জেগে উঠেছে। বিএনপির গণতান্ত্রিক আন্দোলনে দেশের জনগণের সমর্থন রয়েছে। সরকার এখন পালানোর চেষ্টা করছে।
তিনি আরও বলেন, হামলা-মামলা ও গ্রেফতার করে রাজপথের আন্দোলন সংগ্রাম থেকে যুবদলের নেতাকর্মীদেরকে দূরে সরিয়ে রাখা যাবে না। এই স্বৈরাচারী সরকারের পতন ঘটিয়ে যুবদলের নেতাকর্মীরা রাজপথ ছাড়বে। রাজপথে আছি, রাজপথে থাকবো। প্রয়োজনে রাজপথে নিজের রক্ত দিয়ে হলেও এই সরকারের পতন ঘটাবো ইনশাল্লাহ।

মিছিলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ অপু, সাবেক সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, মহানগর যুবদল নেতা সাইফুল ইসলাম আপন, কামরুল হাসান, মিনহাজ মিঠু, সম্রাট হাসান সুজন, হাবিবুর রহমান মাসুদ, নুরুজ্জামান, সজিব আহমেদ, সোহেল প্রধানসহ প্রমুখ।

Back to top button