Uncategorized

চাষাড়ায় সড়ক দূর্ঘটনায় নিহতদের প্রতি জেলা বিএনপির শোক

নারায়ণগঞ্জের চাষাড়ায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহতদের প্রতি গভীর শোক জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে ২৪ জুলাই নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন এ শোক জানান।

শোকবার্তায় তারা বলেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। নারায়ণগঞ্জের প্রাণকেন্দ্র চাষাড়ায় এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় নিহত সকলের পরিবারের প্রতি নারায়ণগঞ্জ জেলা বিএনপির পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জানাই ও দূর্ঘটনায় নিহত সকলের রুহের মাগফেরাত কামনা করছি।

আকস্মিক এ দূর্ঘটনার বেদনা অসহনীয়। যার চলে যায় সে উপলব্ধি করে বিচ্ছেদের যন্ত্রণা। তার পরেও নিহত সকল পরিবারের প্রতি সহমর্মিতা জ্ঞাপন করছি ও মহান রাব্বুল আলামিনের দরবারে প্রার্থনা করছি দূর্ঘটনায় নিহত সকল পরিবারকে সর্বশক্তিমান এ শোক সহ্য করার ক্ষমতা দেন এবং এমন পরিস্থিতিতে সর্বোচ্চ ধৈর্য্য ধারণ করার তৌফিক দেন।

উল্লেখ্য, শহরের চাষাঢ়ায় ফায়ার সার্ভিসের চলন্ত গাড়িতে স্ট্রোক করে ওই গাড়ির চালক জাহাঙ্গীর আলম নিহত হয়েছেন। এসময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা আনন্দ পরিবহনের যাত্রীবাহি বাস, একটি প্রাইভেটকার, তিনটি ব্যাটারী চালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আনন্দ বাসের চাকার নিচে পিষ্ট হয়ে এক রিকশা চালক নিহত হয়। এছাড়াও ব্যাটারী চালিত অটোরিকশার ৮ যাত্রী আহত হয়েছেন। এখন পযর্ন্ত আরও ২ জন মারা গিয়েছে বলে জানা গেছে।

Back to top button