Uncategorized

মজিবুর মেম্বারের পক্ষে ক্ষমা চাইলেন ইঞ্জিনিয়ার মাসুম

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেছেন, মজিবুর রহমান মেম্বার একটু হতাশাগ্রস্থ ছিলেন। আমি রুহের আত্মার মাগফেরাত কামনা করছি। কারণ উনি একজন জনপ্রিয় ব্যক্তি ছিলেন। উনি যদি বিচারকাজ করতে গিয়ে অগোচরে ভুল করে থাকে আমি উনার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে ক্ষমা চেয়ে নিচ্ছি। আপনারা ক্ষমা করে দিবেন।

রোববার (২১ মে) বাদ আছর উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা স্ট্যান্ড সংলগ্ন বালুর মাঠে জানাজা পূর্বে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

জানাজায় অংশগ্রহণ করেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. শামসুল ইসলাম ভ’ইয়া, সাধারন সম্পাদক কায়সার হাসনাত, সোনারগাঁ যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহফুজুর রহমান কালাম, জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুমসহ এলাকার মুসল্লিগন ও গনমান্যব্যক্তিরা।

উল্লেখ্য, গত ২০ মে ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন মুজিবর রহমান। মৃত্যুকালে তিনি স্ত্রী সন্তানসহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন।

Back to top button