Uncategorized

মজিবুর মেম্বার জনপ্রিয় ব্যক্তি ছিলেন : কায়সার

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সাবেক সাংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত বলেছেন, মজিবুর রহমান মেম্বার একজন জনপ্রিয় ব্যক্তি ছিলেন। আজকে মুসল্লিদের উপস্থিতি এটা প্রমাণ করে দেয়। আজকে এলাকাবাসী শোকাহত। একইসাথে আমরা যারা উপস্থিত হয়েছি তারাও শোকাহত।

রোববার (২১ মে) বাদ আছর উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা স্ট্যান্ড সংলগ্ন বালুর মাঠে জানাজা পূর্বে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

জানাজায় অংশগ্রহণ করেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. শামসুল ইসলাম ভূইয়া, সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহফুজুর রহমান কালাম, জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুমসহ এলাকার মুসল্লিগন ও গনমান্যব্যক্তিরা।

উল্লেখ্য, গত ২০ মে ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন মজিবুর রহমান। মৃত্যুকালে তিনি স্ত্রী সন্তানসহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন।

Back to top button