রাজনীতি

স্বৈরাচারী সরকার হটিয়ে বিরতি নিবো এর আগে আন্দোলন থামবে না বিএনপি নেতা হাসান আলী 

স্বৈরাচারী সরকার হটিয়ে বিরতি নিবো এর আগে আন্দোলন থামবে না বিএনপি নেতা হাসান আলী 

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাসান আলী বলেন, এই স্বৈরাচারী সরকার হটিয়ে আমরা বিরতি নিবো এর আগে আন্দোলন সংগ্রাম থামবে না। দেশ নায়ক তারেক জিয়া বলেছেন দেশ যাবে কোন পথে ফয়সালা হবে রাজপথে। সেই রাজপথে থেকে এই স্বৈরাচারী সরকারকে হটাবো ইনশাআল্লাহ। যত হুমকি ধমকি বা মামলা হামলা হোক আমরা রাজপথ থেকে সরে আসবো না, যতক্ষণ না-পযন্ত এই স্বৈরাচারী সরকার পতন না-হয়।

 

বুধবার (১৮ অক্টোবর) ঢাকা নয়া পল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সরকার পতনের আন্দোলন একদফা একদাবী ও বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশে উপস্থিত হয়ে তিনি এ-সব কথা বলেন। এর আগে একটি বিশাল মিছিল নিয়ে তিনি সমাবেশে যোগদান করেন।

 

এসময় বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা বিএনপির সাধারণ সম্পাদক এড. আব্দুল বারি ভূইয়া,ফতুল্লা থানা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক মনিরুল ইসলাম, ফতুল্লা থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সুলতান মাহমুদ মোল্লা, সহ-সভাপতি আলাউদ্দিন খন্দকার শিপন, লোকমান হোসেন, কবির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মিথুন, সাংগঠনিক সম্পাদক হাসান আলী,শ্রমিক দলের সভাপতি বাবুল আহমেদ,কাশিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মঈনুল হোসেন রতন, ফাতুল্লা ইউনিয়ন বিএনপির সভাপতি হাসান মাহমুদ পলাশ, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, এনায়েতনগর ইউনিয়ন বিএনপির সভাপতি এড. আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক সুমন মাহবুবসহ ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

Back to top button