সারাদেশ

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ১০লাখ টাকা দিবে সেলিম ওসমান

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে নারায়ণগঞ্জের সনাতন ধর্মাবলম্বীদের ১০ লাখ টাকা অনুদানের ঘোষনা দিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান।

তিনি বলেন, আমি শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ১০লক্ষ টাকা দিবো। আপনারা যে যে মন্দির গুলোতে সমস্যা তাদের মাঝে বিতরণ করে দিবেন। আমি সব সময়ই আপনাদের পাশে থাকার চেষ্টা করি। আপনারা একজন এসে নিয়ে যাবেন।

বুধবার (১৮ অক্টোবর) রাতে শহরের কালীরবাজারস্থ জেলা শিল্পকলা একাডেমীতে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের উদ্যোগে মতবিনিময় সভায প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষনা দেন।

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শংকর কুমার দে’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপনের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক প্রবীর কুমার সাহা, জেলা জাতীয় পার্টির সভাপতি ও বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদ্বাসির হোসেন দুলাল, বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি লিটন সাহা, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার প্রধানসহ বিভিন্ন পূজা মন্দিরের নেতৃবৃন্দ।

Back to top button