রাজনীতি

যারা হাইব্রিড আওয়ামীলীগ তারা সুদিনে আওয়ামীলীগ দুর্দিনে বিএনপি-আ.লীগ নেতা সালাউদ্দিন

যারা হাইব্রিড আওয়ামীলীগ তারা সুদিনে আওয়ামীলীগ দুর্দিনে বিএনপি-আ.লীগ নেতা সালাউদ্দিন

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও কুতুবপুর ইউনিয়ন ১,২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সালাউদ্দিন ভূইয়া বলেন, যারা ২০০১ সালের পরে আওয়ামীলীগে এসেছে তারা আজকে বিএনপি’কে ছত্রছায়া দিয়ে রেখেছে। আমি বলতে চাই যদি আপনারা আওয়ামী লীগ করেন তাহলে বিএনপি’কে ছত্রছায়া দেওয়া থেকে বেরিয়ে আসেন। যারা হাইব্রিড আওয়ামী লীগ করে তারা সুদিনে আওয়ামী লীগ আর দুর্দিনে বিএনপি এমন আওয়ামী লীগ দিয়ে কোনো ভরসা নাই।

 

শনিবার (২৭ মে) বিকালে ভূইঘর এলাকায় কুতুবপুর ইউনিয়ন ১,২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’কে হত্যার হুমকির প্রতিবাদে ও আগামী সংসদ নির্বাচন নিয়ে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ-সব কথা বলেন।

এসময় সালাউদ্দিন ভূইয়া আরও বলেন, আমাদের বিএনপি জামাতের বিরুদ্ধে শুধু প্রতিবাদ করলেই হবেনা তাদেরকে প্রতিরোধ করতে হবে। আমাদের প্রধানমন্ত্রী’কে নিয়ে যেনো আর কোনো কটুক্তি করতে না-পারে তার জন্য আমাদের কঠোর আন্দোলন সংগ্রাম করে বিএনপি জামাতকে প্রতিহত করতে হবে।

প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মো. নাজিমুদ্দিন। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য সাব্বির আহমেদ জুলহাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন ৪,৫ ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আলাউদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমির হোসেন সাগর, কোষাধ্যক্ষ শ্রী মাখন চন্দ্র,ফতুল্লা থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো. সোহেল, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. পায়েল ভূইয়া, কুতুবপুর ইউনিয়ন ১,২ ও ৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি লিটন প্রমূখ।

 

Back to top button