সারাদেশ

জাতীয় পার্টি নিয়ে মন্তব্য আইভীর, কড়া জবাব জাপা নেতার

‘বারবার সোনারগাঁয়ে কেন জাতীয় পার্টি দেওয়া হয়’ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর এমন মন্তব্যের কড়া জবাব দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল।

তিনি বলেন, নারায়ণগঞ্জ জেলার এক ভদ্র মহিলা শুধু সোনারগাঁ নিয়ে মাথা ঘামাচ্ছে।আমি তাকে বলব আপনি সোনারগাঁ থেকে এমপি নির্বাচন করেন। আশা করি আপনার জামানত বাজেয়াপ্ত হবে। আপনার জামানত নিয়ে যেতে পারবেন না সোনারগাঁ থেকে।

গত ২২ জুলাই সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথাগুলো বলেন। এসময় তার পাশে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ লিয়াকত হোসেন খোকা উপস্থিত ছিলেন।

এর আগে ১৬ জুলাই জেলা শিল্পকলা একাডেমিতে স্মার্ট কর্নার উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মেয়র আইভী বলেন, সোনারগাঁয়ে নেতৃত্ব দিয়েছে সাজেদ আলী মুক্তার ও মোবারক সাহেব সে সোনারগাঁয়ে কেনো হাতছাড়া থাকবে। কেনো সেখানে জাতীয় পার্টিকে দিতে হবে। আমি ঠিক জানি না প্রধানমন্ত্রী হয়তো কোনো না কোনো কারণে দিয়েছে। এখন সময় এসেছে এখানে আওয়ামী লীগের প্রতিনিধি দেওয়ার। অনেকে জয় বাংলা বলতে পারে না স্লোগান দিতে পারে না যা ইচ্ছে তা। ১৫ বছর ধরে দল ক্ষমতায় সেখানে সাংগঠনিক অবস্থা খুব খারাপ।

Back to top button