রাজনীতি

নির্বচান শেষ হলেও হানাহানি শেষ হয়নি মোগরাপাড়ায় !

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলা মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচন শেষ হলেও বন্ধ হয়নি হানাহানি। নির্বাচিত ও পরাজিত দুই পক্ষের সমর্থকদের হানাহানির ঘটনা ঘটেছে। নির্বাচিত প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে নৌকার পরাজিত প্রার্থীর সমর্থকদের উপর হামলার অভিযোগ উঠেছে ।

এই ঘটনায় নৌকার পরাজিত প্রার্থীর সমর্থক মিনহাজকে কুপিয়ে জখম ও বাড়িঘর ভাংচুর করেছে নির্বাচিত প্রার্থীর সমর্থকরা। আহত মিনহাজকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ কসপ্লক্সে ভর্তি করা হয়েছে। আহত মিনহাজ মোগরাপাড়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ষোলপাড়া গ্রামের মো. নিরলের ছেলে। সে সোনারগাঁ ডিগ্রী কলেজের ২য় বর্ষের ছাত্র।

আহত মিনহাজের বাবা নিরল জানান, সদ্য অনুষ্ঠিতব্য মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে মিনহাজ নৌকার প্রার্থী সোহাগ রনি’র পক্ষে নির্বাচনে ভোট প্রার্থনা করে। এ কারণে ফুলাড়িয়া গ্রামের মনিরের আবির তাকে নির্বাচনের পর দেখে নেয়ার হুমকি দিচ্ছিল। আজ সকালে মিনহাজ বাড়ি থেকে বের হলে পূর্ব পরিকল্পিত ভাবে আবিরের নেতৃত্বে সাজিত, আশিক ও সাজুসহ ৮/১০ একটি দল মিনহাজের উপর হামলা করে কুপিয়ে মারাত্মক আহত করে। আহত মিনহাজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে সন্ত্রাসীরা মিনহাজের বাড়িঘরে হামলা করে বাড়িঘর ভাংচুর করে। এ ঘটনায় পুলিশ নরুল ইসলামের ছেলে রাজুকে গ্রেপ্তার করেছে ।

এ ব্যাপারে নৌকার প্রার্থী সোহাগ রনি জানান, আমি নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেছি এখানে অনেকেই আমাকে সমর্থন করেছে কিন্তু অল্পের জন্যে আমি পরাজিত হয়েছি। তাপরেও জয়ী প্রার্থী আমার বড় ভাই আরিফ মাসুদ বাবু ভাইকে শুভেেচ্ছা জানিয়েছি। আমি যখন জানলাম তখন আমার সমর্থকদের শান্ত থেকে পরিস্থিতি মোকাবেলা করতে নির্দেশ দিয়েছি কারো সাথে কোনো জোগাড় বিবাদ করতে নিষেধ করেছি। আমার সমর্থকরা শান্ত ছিলো কিন্তু আনারসের সমর্থকরা আমার সমর্থকদের মেরে রক্তাক্ত জখম করেছে এবং বাড়িঘর ভাংচুর করেছে।আমি এঘটনা সিনিয়র নেতাকর্মীদের জানিয়েছি এবং এঘটনায় সোনারগাঁ থানায় মামলার প্রস্তুতি চলছে।

এই ব্যাপারে আনারস প্রতীকের নির্বাচিত চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু’র মন্তব্য নেওয়া জন্য তার ব্যক্তিগত মোবাইল নাম্বারে একাধিক বার ফোন দিয়ে পাওয়া যায়নি।

Back to top button