সারাদেশ

জাতীয় পার্টির সম্মেলনে সাতদিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি জমা দেওয়ার নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় নেতারা

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) জেলা ও মহানগর জাতীয় পার্টির (জাপা) সম্মেলনে সাতদিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রে জমা দেওয়ার নির্দেশ দিয়ে জেলা ও মহানগরের সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচিত করেছেন। জেলা জাতীয় পার্টীর সভাপতি সানাউল্লাহ সানু ও সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল। মহানগর জাতীয় পার্টীর সভাপতি মুসাদ্দেক হক দুলাল ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন।

শুক্রবার(১৭ জুন) বিকালে বন্দর সমরক্ষেত্র মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক কবুতর উড়িয়ে সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের ও মহাসচিব মুজিবুল হক চুন্নু এবং সম্মেলন শেষে তাদের নাম ঘোষণা করেন।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টীর সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল। জেলা ও মহানগর জাতীয় পার্টীর সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

বিশেষ বক্তার বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু এম.পি, সাহিদুর রহমান টেপা, নাজমা আক্তার এমপি, এড. রেজাউল ইসলাম ভূঁইয়া, জাতীয় পার্টির উপদেষ্টা চেয়ারম্যান শেরিফা কাদের এম.পি।

এ সময় আরও বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সদস্য একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাসহ জাতীয় পাটির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

কমিটি ঘোষণা শেষে তাঁদের দু’হাত উঁচু করে উপস্থিত সবার সাথে পরিচয় করিয়ে দেন গোলাম কাদের এমপি, মুজিবুল হক চুন্নু, সাংসদ সেলিম ওসমান ও লিয়াকত হোসেন খোকা। আগামী ৭ দিনের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন মুজিবুল হক চুন্নু এমপি।

Back to top button