সারাদেশ

আদর্শ নগর উন্নয়ন কমিটির ইফতার মাহফিলে ওসি নুরে আযম-মাদক ব্যবসায়ীদের দিলেন হুশিয়ারি

আদর্শ নগর উন্নয়ন কমিটির ইফতার মাহফিলে ওসি নুরে আযম-মাদক ব্যবসায়ীদের দিলেন হুশিয়ারি

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ ফতুল্লা থানা’র ওসি নুরে আযম মিয়া বলেন, আমি সমাজের সমস্যা গুলোকে নিয়ে ‍একটু কথা বলবো যেটা আগেও শুনেছি। এই এলাকায় মাদকের সমস্যা আছে, ভূমিদস্যুদের উৎপাত আছে, ইভটিজিং এর সমস্যা, আছে ছিনতাই এর সমস্যা, সমস্যার কোনো শেষ নেই। সমস্যা আছে বলেই আমরা আছি, পুলিশ আছে, চেয়ারম্যান আছে, ‍আপনাদের এলাকার মুরব্বিরা আছে, আমরা সবাই মিলে-মিশে কাজ করবো। আমি এতটুকু আস্যস্ত করতে চাই যে, আমি জয়েন করেছি প্রায় ৮মাস। আমি যখন জয়েন করি আপনাদের চেয়ারম্যান সাহেব জানেন আমি মাদকের বিষয়ে তদন্ত করি, আমি আগে ৬টা মামলা পেয়েছি আর এখন ২০-২৫টা, মানে কয়েকগুণ মাদকের মামলা বেড়ে গেছে। আর মাদকের সাথে আমাদের ফতুল্লা থানা পুলিশের কোনো সংযোগ নেই। আমরা মাদক নির্মূলে যথেষ্ট সচেষ্ট। 

 

রবিবার (২৪ মার্চ) কুতুবপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ডে অবস্থিত আদর্শ নগর উন্নয়ন কমিটির উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান বক্তা হিসাবে উপস্থিত হয়ে তিনি এ-সব কথা বলেন। 

 

এসময় ওসি নুরে আযম আরও বলেন, আমি আপনাদের আহ্বান করবো যে আপনারা আমাদের অবগতি করবেন, এখানে এই এলাকায় মাদক ব্যাবসায়ী কারা আছে। আমরা যেটা বেশিরভাগ ফেস করি সেটা হলো, মূল যে মাদক ব্যাবসায়ী তাকে খুঁজে পাই না, মাদক বিক্রি করে ছোট-ছোট বাচ্চারা, মহীলারা, তাদের বেপারে তথ্য দিবেন তাহলে আমরা মাদক ব্যাবসায়ীদের অবশ্যই ধরবো। তারপর এখানে ভূমিদস্যুর সমস্যা আছে, জায়গা-জমি বিক্রি করতে গেলে তারপরে আমার জমি দাবি করে অবৈধ কাগজপত্র তৈরি করবে, এরকম যদি অভিযোগ আসে তাহলে আপনারা থানা-পুলিশের সহযোগিতা নিবেন, স্থানীয় চেয়ারম্যান আছে তার সহযোগিতা নিবেন, তাহলে আমরা নিশ্চই আন্তরিকভাবে কাজ করবো।তারপর অনেক সময়ে পানির পাম তৈরি করতে গেলে এলাকার যারা প্রভাবশালী আছেন তারা চেষ্টা করেন যে তাদের কাছ থেকে কিভাবে ডোনেট নিতে হবে। এই একধরনের চাঁদাবাজি। এরকম যদি কোনো কিছু আপনারা দেখন তাহলে আমাদের সাথে যোগাযোগ করবেন আমরা আপনাদের আইনগত সহযোগীতা করবো। এখানে সাংবাদিক ভাইয়েরা আছেন আপদের কাছে অনুরোধ থাকবে আপনারা রিয়েল যে জিনিস, সত্যিকারের যে ঘটণা ঘটে সেগুলা ফোকাস করবেন। 

 

ইফতার মাহফিলে আদর্শ নগর উন্নয়ন কমিটির সভাপতি মো. রুস্তম আলী শেখ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. কাজী মামুনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চার চারবারের নির্বাচিত চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৪নং ওয়ার্ডের মেম্বার মো. জামান মিয়া, আদর্শ নগর উন্নয়ন কমিটির সহ-সভাপতি মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দীন সরকার সহ উন্নয়ন কমিটির অন্যান্য নেতৃবৃন্দ। তাছাড়া পাশ্ববর্তী এলাকা তুষাধারা, শহিদ নগর ও বাদাম তলী উন্নয়ন কমিটির সভাপতি-সেক্রেটারীসহ এলাকার মুরুব্বিগণ।

Back to top button