বিনোদন

সিনেমায় ব্যস্ত পত্নীতলার ইমরান !

রিফাত হোসেন, প্রত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি(Somoysokal)নওগাঁর পত্নীতলার তরুণ অভিনেতা ইমরান হোসেন ডাক নাম ‘ইমরান হাসো’ নাটক ও সিনেমায় ব্যস্ত সময় পাড় করছেন তিনি। ২০১৫ সালে এনটিভিতে হা-শো রিয়েলিটি শো দিয়ে মিডিয়া জীবনের সূচনা। ২০১৭ সালের শেষের দিকে পরিচালক গাজী জাহাঙ্গীরের ‘প্রেমের বাঁধন’ সিনেমা দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু হয়।

তার অভিনীত প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র নায়ক। এরপর প্রেম চোর মুক্তি পায়। দেখতে দেখতে ১৬ টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘শান’ নামে একটি ছবি।

ইমরান বলেন, পরিচালক সৈকত নাসির ভাইয়ের ‘বর্ডার’ নামক একটি সিনামা আমাকে নতুনভাবে কাজ করার সাহস ও অনুপ্রেরণা যুগিয়েছে। বর্ডার সিনেমায় কিলারের চরিত্রে দেখা যাবে ইমরান হাসোকে। পরিচালকের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন সুন্দর একটি চরিত্রে আমাকে অভিনয় করার সুযোগ করে দিয়েছেন এজন্য আমি অনেক আনন্দিত।

সিনেমার প্রধান চরিত্রে আশীষ খন্দকার, রাশেদ মামুন অপু, সাঞ্জু জন, অধরা খান, মৌমিতা মৌসহ অনেকেই অভিনয় করেছেন। ছোট পর্দায় প্রায় ১৩০ টির মতো নাটকে অভিনয় করেছেন ইমরান। ভবিষ্যতে অনেক বড় অভিনেতা হতে চান তিনি। এজন্য সকলের নিকট দোয়া চেয়েছেন।

Back to top button