আইন-আদালত

সেলিম ও শামীম ওসমান সহ আইনজীবীদের কাছে এড. রনি’র কৃতজ্ঞতা প্রকাশ

সেলিম ও শামীম ওসমান সহ আইনজীবীদের কাছে এড. রনি'র কৃতজ্ঞতা প্রকাশ

স্টাফ রিপোর্টার (Somoysokal) সাধারণ আইনজীবীদের উদ্দেশ্যে নব-নির্বাচিত আইনজীবী সমিতির সহ-সভাপতি এড. রবিউল আমিন রনি বলেন, আইনজীবীরা আবারও প্রমাণ করলো তারা উন্নয়নের পক্ষে। সাধারণ আইনজীবীরা আমাদের জন্য যথেষ্ট পরিশ্রম করেছেন। আমাদের ভোট দিয়েছেন এক বছর নেতৃত্ব দেওয়ার জন্য। এর জন্য জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে ও আমাদের প্যানেলের পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ।

১ ফেব্রুয়ারী দিবাগত রাত সাড়ে ১২টায় সাংবাদিকদের কাছে নিজস্ব প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে তিনি এ কথা বলেন।

বক্তব্যের শেষে নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের প্রতি এড. মোহসীন চির কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবং সাধারণ আইনজীবীদের কাছে তিনি চির ঋনী হয়ে থাকবেন বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, মহানগর সেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন, সকল আইনজীবী বৃন্দ সহ অনেকে।

উল্লেখ্য, অ্যাডভোকেট মো. রবিউল আমিন রনি নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতিতে বিভিন্ন সময় বিভিন্ন পদে থেকে নিরলসভাবে কাজ করেছেন। যার জন্য সাধারণ আইনজীবীদের কাছে বেশ জনপ্রিয় তিনি। ২০২২-২৩ সালের কমিটিতে সাধারণ সম্পাদক হিসাবে গুরুত্বপূর্ণ দায়িত্ব সততার সঙ্গে কাজ করে আইনজীবীদের উন্নয়নে ব্যাপক কাজ করেছেন।

Back to top button