সারাদেশ

নির্বাচন হবে আওয়ামী লীগই জিতবে : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, এ পর্যন্ত আমরা নারায়ণগঞ্জে কোনো ঝামেলা করি নাই। তারপরও আমরা দেখতে পারছি মানুষের গাড়িতে আগুন জ্বালিয়ে দেওয়া হচ্ছে। মানুষ পুড়িয়ে মারা হচ্ছে। আমি সাংবাদিকদের মাধ্যমে দেশবাসীকে বলতে চাই এটা কোন বাংলাদেশ! এমন দেশতো আমরা চাই না।

রোববার (৬ নভেম্বর) নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় আওয়ামী লীগের শান্তি সমাবেশে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, ২৮ অক্টোবর সমাবেশের নামে আমাদের একজন পুলিশকে হত্যা করা হলো। নারীদের ওপর হামলা করা হলো। বিভিন্ন জায়গায় আওয়ামী লীগের নেতাদের ওপর হামলা করা হচ্ছে। সাংবাদিক তো কোনো দলের লোকজন না তাদের ওপরও নির্মম হামলা করা হচ্ছে। কিন্তু তাদের ওপর যে বর্বর হামলা করা হলো তার নিন্দা জানানোর ভাষা আমাদের নেই। বিএনপি ২০১৩,১৪,১৫ সালে যেভাবে আগুন সন্ত্রাস করেছিলো, তারা আবার সেই জায়গায় ফিরে যেতে চাচ্ছে। তবে, এবার তারা সেটা করতে পারবে না।

তিনি আরও বলেন, লন্ডন থেকে বসে একজন উস্কাচ্ছে। তাদের উদ্দেশ্য নির্বাচন না, এমন একটা সরকার আনা যেন দেশটা অন্য কারো হাতে চলে যায়। দেশে নির্বাচনও হবে আর আওয়ামী লীগই জিতবে।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইয়া সাজনু, জেরা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপুসহ অন্যান্য নেতাকর্মীরা।

Back to top button