সারাদেশ

গডফাদার আপনাদের ছেড়ে চলে যাবেন, শামীমকে গিয়াসউদ্দিন

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেছেন, এই অবৈধ সরকারের অবৈধ এমপি বলেন বিএনপি কখনো ক্ষমতার মুখ দেখতে পারবে না। আমরা তাকে বারবার বলেছি আমরা ক্ষমতায় আসার জন্য নয়, সাধারণ মানুষের অধিকার ফিরিয়ে আনার জন্য আন্দোলন করছি। তাদের বলতে চাই পুলিশ ছাড়া একবার আসেন তো, পারলে আমাদের মোকাবেলা করেন। তখন আপনারা পালানোর কোনো পথ পাবেন না। পুলিশ ছাড়া আসার মতো ক্ষমতা আপনাদের নারায়ণগঞ্জের কারো নেই। কারণ আপনি গডফাদার নামে পরিচিত। যারা তার হয়ে লুটপাট করে, টেন্ডারবাজি করে শুধু তারাই এখন আপনাদের সঙ্গে রয়েছে।

সোমবার (৩১ জুলাই) বিকেলে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাসপোর্ট অফিস সংলগ্ন এলাকায় জেলা বিএনপির আয়োজিত জনসমাবেশে বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা আপনার নেতার ধমকি ভয় পাই না। আপনার নেতা যখন পালিয়ে যাবেন আপনারা একজনও তার সঙ্গে যেতে পারবেন না। সবাইকে রেখে পালিয়ে যাবেন তিনি। আপনারা যারা রক্তচক্ষু দেখাচ্ছেন এইসব ভিডিও আমাদের কাছে থাকছে। এগুলোর হিসাব একদিন জনগণের কাছে দিতে হবে। এই গডফাদারের সঙ্গে যারা আছেন তারা সতর্ক হয়ে যান। আমাদের নেতাকর্মীদের পুলিশ দিয়ে ধরিয়ে দেন, আপনারা তাদের কাছে নাম দিয়ে মামলা করান। এগুলোকে আমরা ভয় পাই না। আপনাদের এই ভুয়া নেতা একদিন আপনাদের ছেড়ে চলে যাবেন। তাই নারায়ণগঞ্জের অনেক নেতা এই ভুয়া নেতা থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন। ওনার কোনো পদ-পদবী নাই। কারণ সবাই জানে তাকে পদ-পদবী দিলে দলটা পঁেচ যাবে।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপু, সাবেক এমপি আতাউর রহমান আঙ্গুর, জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক মাসুকুল ইসলাম রাজিব, লুৎফর রহমান খোকা, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভূইয়া, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মজেদুল ইসলাম ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেনসহ প্রমূখ।

Back to top button