সারাদেশ

মান্নানের পারিবারিক অনুষ্ঠানে রাজনীতিকদের মিলনমেলা

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের নাতির জন্মদিনের অনুষ্ঠান ছিল মান্নানের বাসায়। নিছক পারিবারিক অনুষ্ঠান হলেও সেটা হয়ে উঠে রাজনীতিবিদদের মিলনমেলা।

শুক্রবার (১১ আগষ্ট) দুপুরে আয়োজিত জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, বিএনপির সহ-সাংগঠনিক (ঢাকা বিভাগ) সম্পাদক বেনজীর আহমেদ টিটু, বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, সোনারগাঁ বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন,সিদ্বিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসেনসহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

অনুষ্ঠানে দলের নেতাদের পরস্পরের সঙ্গে কুশলাদি বিনিময় করতে দেখা যায়। অনেককে হাস্যোজ্জ্বল অবস্থায় গল্পে মেতে উঠতেও দেখা গেছে। আবার অনেকে শীর্ষ নেতাদের সাথে ছবি তুলতে ব্যস্ত ছিলেন।

এটি নিছক একটি সামাজিক অনুষ্ঠান হলেও নির্বাচনের বছরে এই মিলনমেলাকে তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন অনেকেই। কারণ, সোনারগাঁ থেকে গুঞ্জন উঠেছে দল থেকে নির্বাচন করার ঘোষনা আসলে এ আসনে প্রার্থী হবেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান। তাই তার এ মিলনমেলাটি বিএনপির সবার নজর কেড়েছে।

Back to top button