সারাদেশ

মানুষের মনে জায়গা করলে পোস্টার ছিড়ে কি হবে, প্রশ্ন শাহ নিজামের

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম বলেছেন, আমি একটা ঈদ শুভেচ্ছা দিয়েছি। আমি ঈদ শুভেচ্ছার পোস্টার দিয়েছে কিন্তু নিজেরটা কখনো দেইনি। আমি যখনই ঈদ শুভেচ্ছার পোস্টার দেই, সেখানে শামীম ওসমানের নামে দেই এবং নিচে কয়েকজনের নাম থাকে। নিজের ছবি দিয়ে পোস্টার আমি খুব কম করি। এবারও সবাইকে ঈদের শুভেচ্ছা দিয়ে পোস্টার করেছি। অনেক জায়গায় পোস্টার ছিড়ে ফেলা হয়েছে। আমি যদি মানুষের মনে জায়গা করে নিতে পারি তাহলে পোস্টার ছিড়ে কি হবে? আমি তো মানুষের মনে জায়গা করতে এসেছি।

সোমবার (৮ এপ্রিল) বিকেলে ফতুল্লার সাইনবোর্ড শন্তিধারা এলাকায় এক ই ফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নিজাম আরও বলেন, আমার চেষ্টা মানুষকে খুশি করে মানুষকে সন্তুষ্ট করে সৃষ্টিকর্তাকে খুশি করা। আমি রাজনীতি করেছি শামীম ওসমানের নেতৃত্বে। তিনি আমাকে রাজনীতি শিখিয়েছেন মানুষের ও সমাজের কল্যাণের। তিনি শিখিয়েছেন কিভাবে মানুষকে ভালোবাসা যায়। আমি শুধু এখানে আপনাদের দোয়ার জন্য এসেছি, আপনাদের কাছে দোয়া চাই। আমরা যেন সবাই ভালো থাকতে পারি। নিজের সম্পূর্ন পরিবার হারিয়েও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের বাংলাদেশ করার জন্য যিনি অক্লান্ত পরিশ্রম করেছেন সেই শেখ হাসিনার জন্য আপনারা সবাই দোয়া করবেন। আপনার দোয়া করবেন শামীম ওসমানের জন্য যিনি আপনাদের কথা চিন্তা করে দিনরাত না খেয়ে অক্লান্ত পরিশ্রম করেন।

এসময় উপস্থিত ছিলেন কুতুবপুর ইউপির চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, প্যানেল চেয়ারম্যান মিন্টু ভূইয়া, সাইনবোর্ড শান্তিধারা ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ রাজ্জাক ফকির, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. সুরুজ বেপারী, কুতুবপুর ইউনিয়ন যুবলীগ নেতা মো. শাহাবুদ্দিন বেপারী সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Back to top button