সারাদেশ

নারায়ণগঞ্জে যানজট ছাড়া আর সমস্যা নাই: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন,  নারায়ণগঞ্জে যানজট ছাড়া আর কোনো সমস্যাই নাই। এ সমস্যার দুটি সেক্টর আছে, একটি সিটি করপোরেশন। মেয়র ছাড়া ৩৫ জন কাউন্সিলর আছে। সিটি করপোরেশন তাদের চাহিদাপত্র জেলা প্রশাসন ও পুলিশ সুপারকে দিতে পারেন।

সোমবার (৮ এপ্রিল) বিকেলে চাষাঢ়ায় বিকেএমইএ ভবনে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। ঈদুল ফিতর পরবর্তী সময়ে নারায়ণগঞ্জ শহরের নাগরিক সমস্যা সমাধানে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব এক করনীয় শীর্ষক মতবিনিময় সভার আয়োজন করে।

তিনি আরও বলেন,  আমার বড় ভাই ব্যবসায়ীদের সহযোগিতা নিয়ে যানজট মুক্ত করার জন্য ৪৫ লাখ টাকা দিয়েছে। আমার প্রশ্ন হলো টাকা দিতে হবে কেন? সরকারই তো টাকা দেয়। এটা তো এমপির দায়িত্ব না। মেয়র বলেছেন, ফুটপাত সিটি করপোরেশনের। এটা সত্য। আমি বলেছিলাম হকার বসলে সব জায়াগায় বসবে, না বসলে কোথাও বসবে না। কারণ এটা মানুষের পেটের চাহিদা। আমি মানুষের পেটের চাহিদায় ধাক্কা দিতে রাজি না। কিন্তু সমর্থন করতে রাজি না, পুরো শহরকে অকেজো করতে রাজি না। আমার মনে হয়, এর মধ্যেখান থেকেই একটি পন্থা বের করতে হবে। সেটা কি হবে সেটা সমাধান সিটি করপোরেশনেরই বের করা উচিত। আমরা সহযোগিতা করবো। 

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি বিল্লাল হোসেন রবিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

Back to top button