সারাদেশ

বৃহৎ আন্দোলনেই সরকারের পতন হবে

নারায়ণগঞ্জে যুবদল নেতার সাক্ষাৎকার

নারায়ণগঞ্জে বিএনপির সমাবেশ আগামী ২৭ সেপ্টেম্বর। দীর্ঘদিন পর নারায়ণগঞ্জে বিএনপি নেতা-কর্মীরা এই সমাবেশকে ঘিরে চাঙা হয়ে উঠেছেন। সমাবেশের প্রস্তুতিসহ নানা বিষয়ে সময় সকাল কথা বলেছে জেলা যুবদলের যুগ্ম আহবায়ক খাইরুল ইসলাম সজিবের সঙ্গে।

সময় সকাল: নারায়ণগঞ্জে সমাবেশ ২৭ সেপ্টেম্বর। সমাবেশ সফল করার জন্য আপনাদের প্রস্তুতি কেমন? 

খাইরুল ইসলাম সজিব: যুবদলের পক্ষ থেকে আমরা বিশাল প্রস্তুতি নিয়েছি। আমরা ৬ হাজার ক্যাপ করেছি, ২ হাজার পোস্টার ব্যানার ফেস্টুন এবং আকাশে বেলুন ওড়ানোর ব্যবস্থা করেছি। সমাবেশ সুন্দর করতে যা যা করা দরকার তা করেছি।

সময় সকাল: এ সমাবেশে আপনাদের কেমন লোক হতে পারে। এবং অতীতের রেকর্ড ভাঙবে কিনা?

খাইরুল ইসলাম সজিব: সর্ববৃহৎ সমাবেশ হবে। আমরা নয় এ সমাবেশ সফল করার জন্য নারায়ণগঞ্জে যতগুলো নির্বাহী কমিটির সদস্য রয়েছে, জেলা বিএনপিরা সভাপতি সাধারণ সম্পাদক, সাবেক সভাপতি সাধারণ সম্পাদক, খানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী সবাই যার যার তরফ থেকে প্রস্তুতি নিয়েছে।

সময় সকাল: এ সমাবেশের উদ্দেশ্য কী?

খাইরুল ইসলাম সজিব: দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুুচিকিৎসা, তার মুক্তি, গনতন্ত্রের মুক্তি, স্বৈরাচারী সরকারের পতনের দাবিতে এ সমাবেশ।

সময় সকাল: আপনি কি মনে করেন এ সমাবেশ নারায়ণগঞ্জ থেকে সরকার পতনের আন্দোলন শুরু হবে?

খাইরুল ইসলাম সজিব: এর আগে যত সমাবেশ শুরু হয়েছে তখন থেকে আমাদের আন্দোলন শুরু হয়ে গেছে। সে আন্দোলনের মাধ্যমে আগাচ্ছি সরকার পতনের কর্মকান্ড নিয়ে। সরকার পতনের আন্দোলন হবে এবার বৃহৎ আন্দোলনের মাধ্যমে। আমরা বিএনপি জনতাকে নিয়ে সামনে আগাচ্ছি।

 সকাল: সমাবেশকে ঘিরে ছাত্রদল যুবদল নেতাকর্মীদের উদ্দেশ্যে কিছু বলবেন কিনা?

খাইরুল ইসলাম সজিব: আমরা ছাত্রদল যুবদল ঐক্যবদ্ধ আছি। আমরা সবাই ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এই স্বৈরাচারী সরকারের পতনে ঐক্য আছি। অতি শীঘ্রই এই সরকারের পতন ঘটবে। আপনারা ঐক্যবদ্ধ থেকে যে যেখান থেকে জনগনকে সাথে নিয়ে এ সমাবেশ সফল করবেন।

Back to top button